Site icon The News Nest

২০২১ নয় ,২০১৯ সালে ‘Divorce’ হয় আমির-কিরণের, সামনে এল বিচ্ছেদের আসল কারণ

aamir khan marriage

আমির খান ও কিরণ রাও। বলিউডের অন্যতম পারফেক্ট জুটির মধ্যে সর্বদাই শিরোনামে থাকতেন এই জুটি। ‘লাগান’ ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই প্রেম এবং লিভ-ইন। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির ও কিরণ। কিন্তু শেষমেষ টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। চলতি মাসেই দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। তবে কী কারণে তারা এই ডিভোর্স দিলেন তার কারণ জানা নেই কারোরই। তবে ২০২১ নয়, ২০১৯ সালেই নাকি একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন আমির-কিরণ, যা প্রকাশ্যে আসতেই হতবাক সকলে।

আরও পড়ুন : World Emoji Day: সর্বনাশ! এই ইমোজিগুলোর অর্থ সাংঘাতিক যৌনধর্মী! আপনি জানতেন?

টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। বিবাহবিচ্ছেদ ঘোষণার কয়েকদিন যেতে না যেতেই  সামনে এল চমকপ্রদ তথ্য। ২০২১ নয়, ২০১৯ সালেই নাকি একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন আমির-কিরণ, যা প্রকাশ্যে আসতেই হতবাক সকলে।

২০১৯ সাল থেকেই নাকি মানসিক ভাবে একে অপরের থেকে সরে গিয়েছিলেন  আমির-কিরণ। খাতায়-কলমে বিবাহ বিচ্ছেদ না হলেও মন থেকে তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। তবে বিদ্বেষ না থাকলেও অনুভূতি হারিয়ে ফেলেছিলেন আমির-কিরণ।

সোশ্যাল মিডিয়ায় বিবৃতিতে তাঁরা বলেছেন, এই ১৫ বছরের বিবাহিত জীবনেআমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে।এছাড়াও বলেছেন এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। যেখানে আমরা স্বামী-স্ত্রী হিসেবে নয় বরং আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে থাকব।

দাম্পত্য জীবনে ইতি টানলেও একে অপরের পরিবারের অংশ হিসেবে থাকবেন তারা, পাশাপাশি নিজেদের একমাত্র সন্তান আজাদ খানেরও সমস্ত দায়িত্বও থাকবে দুজনের উপরেই।ব্যক্তিগত জীবন ছাড়াও, পেশাদার জীবনেও তাঁদের পার্টনারশিপ আগের মতোই চলতে থাকবে বলে জানিয়েছেন তারা।পানি ফাউন্ডেশনসহ সমস্ত  প্রজেক্টেই একসঙ্গে কাজ করবেন আমির-কিরণ।

আমির-কিরণ আরও জানিয়েছেন, বেশ কিছুদিন আগেই তারা আলাদা হয়েছেন। আলাদা থাকলেও ছেলে আজাদের দায়িত্ব  দুজনে একসঙ্গেই পালন করবেন । এছাড়াও আরও বলেছেন, ‘আমরা বিচ্ছেদের পরিকল্পনা বেশ কিছুদিন আগেই করে ফেলেছিলাম, তবে এখন আমরা বিষয়টা জনসমক্ষে আনতে স্বচ্ছন্দবোধ করছি’।

অন্যদিকে দঙ্গল ছবির পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে গুঞ্জন শোনা যাচ্ছে আমিরের। আমিরের বিবাহবিচ্ছেদের কারণের পিছনেও নাকি দায়ী ফাতিমা। ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের তৃতীয় বিবাহ গুঞ্জন যে আদৌ সত্যি নয়, পুরোটাই গুজব, তাও জানিয়েছেন অভিনেতা। আসলে বিবাহ রীতিই মন থেকে চলে গিয়েছে আমিরের।

আরও পড়ুন : আচমকাই দিল্লিতে রাজ্যপাল জগদীপ ধনখড়, কারণ কী ? বাড়ছে জল্পনা

 

Exit mobile version