Aamir Khan Arrives At Meditation Spot In The Outskirts Of Kathmandu

Aamir Khan: মানসিক শান্তি পেতে নেপালে ধ্যান করতে গেলেন মিস্টার পারফেকশানিস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আমির খান মুম্বইছাড়া! আরও স্পষ্ট করে বললে… তিনি দেশেও নেই! যদিও তারকাদের বাইরে যাওয়া কোনও ঘটনা নয়। আমিরও আলাদা নন! কিন্তু জানা গিয়েছে, তিনি নাকি  কাঠমান্ডু গিয়েছেন। না, কোনও শ্যুটিংয়ের জায়গা খুঁজতে নয়। নিজে কোনও ছবি বা বিজ্ঞাপনী ছবির শ্যুটিং করতেো যাননি। খবর, আমির নাকি ধ্যান করবেন বলে কাঠমান্ডু গিয়েছেন!

কাঠমান্ডুর বুঢানিলকণ্ঠে (Budhanilkantha) নেপাল বিপাসনা সেন্টারে অন্তত ১১ দিন কাটাবেন আমির খান। এটি কাঠমান্ডু শহরের উপকণ্ঠে অবস্থিত একটি জনপ্রিয় ধ্যান কেন্দ্র। তাঁদের ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, সেখানে ১০ দিনের দীর্ঘ মেডিটেশন কোর্স করানো হয়।

আরও পড়ুন: Dev-Rukmini: দেব ব্যোমকেশের সত্যবতী সেই রুক্মিণীই! ‘নেপোটিজম’ নিয়ে সরব নেটিজেনরা

আমিরের শেষ দুই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর ব্যর্থতা আমিরকে ভাবিয়েছিল, কিন্তু ‘লাল সিং চড্ডা’র বক্স অফিস কালেকশনে রীতিমতো ভেঙে পড়েছেন মিস্টার পারফেকশানিস্ট। ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমককে দর্শক এইভাবে রিজেক্ট করবে দুঃস্বপ্নেও ভাবেননি অভিনেতা। তাই আপতত লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে রয়েছেন আমির।

অন্যদিকে সূত্রের খবর, ‘গজনী’র সিকুয়েল নিয়ে আসতে চান আমির। সেই নিয়ে গজনীর প্রকৃত নির্মাতাদের সঙ্গে কথাবার্তা চলছে অভিনেতার, নিময়িত হায়দরাবাদও যাচ্ছেন আমির। কেজিএফ খ্যাত পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে আলোচনা চলছে আমিরের। তাঁর পরবর্তী ছবিতে জুনিয়র এনটিআরের সঙ্গে নাকি দেখা যেতে পারে মিস্টার পারফেকশানিস্টকে।

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে আমির খান অন্যতম। তিনি তার বহুমুখী অভিনয় দক্ষতা এবং মানসম্পন্ন সিনেমার প্রতি তার দায়বদ্ধতার জন্য পরিচিত। তাঁর অভিনীত জনপ্রিয় সিনেমাগুলি হল লগান, থ্রি ইডিয়টস, পিকে, দিল চাহতা হ্যায়, রং দে বাসন্তী ইত্যাদি।

আরও পড়ুন: Arijit Singh: মঞ্চে পারফর্ম করাকালীন হেনস্থার শিকার অরিজিৎ, ডান হাতে গুরুতর আঘাত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest