গল্প নয় ১০০ শতাংশ সত্যি! প্রথমবার পর্দায় এক সঙ্গে তিন খান…জানুন লেটেস্ট আপডেট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাহরুখ, সলমন ও আমিরকে এক সঙ্গে কখনই পর্দায় অভিনয় করতে দেখা যায়নি। তবে এবার বোধ হয় সেই সময় এসে গিয়েছে যখন এই তিন খানকে দেখা যাবে এক সঙ্গে এক ছবিতে অভিনয় করতে। এর কৃতিত্ব অবশ্যই প্রযোজক আমির খানের। শোনা যাচ্ছে, তাঁর ছবি ‘লাল সিং চাড্ডা’র দৌলতেই একসঙ্গে পর্দায় আসতে চলেছেন বলিউডের ৩ ‘খান’।

তবে তিন খানকে এক ছবিতে দেখা যেতে পারে, খবরটা কিন্তু এখানেই শেষ নয়।  জানা যাচ্ছে, ন’য়ের দশকের স্মৃতি উসকে লাল সিং চাড্ডায় ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় চরিত্র ‘রাজ’-এর বেশে এই ছবিতে দেখা যাবে শাহরুখকে। আর সলমনকে দেখা যাবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেমের ভূমিকায়।

আরও পড়ুন: কাজে ফিরলেন অঙ্কুশ – ঋতাভরী, শুরু ‘এফআইআর’-এর শুটিং

‘লাল সিং চাড্ডা’  ছবির মূল চরিত্র আমিরকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যেতে দেখা যাবে। আর সেখানেই এক ঝলক দেখা যাবে ‘রাজ’ রূপী শাহরুখকে। ক্যামিও চরিত্রের জন্য শুটিংও নাকি সেরে ফেলেছেন কিং খান। এবার বন্ধু সলমনের সঙ্গে কথা বলছেন আমির। তাঁকেও একইভাবে প্রেমের সাজে দেখা যেতে পারে বলে সূত্রের খবর।

১৯৮৯ সালে ২৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। নয়ের দশকের শুরুতেই হিট তকমা পেয়েছিল এই সিনেমা। অন্যদিকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। সেই সময় দুই খানেরই বয়স কম ছিল। পার্থক্য ছিল চেহারায়। শাহরুখ খানের চেহারায় স্পেশ্যাল এফেক্ট দেওয়া হবে বলে জানা গিয়েছে। তবে সলমন খানের চেহারায় আমূল পরিবর্তন এসেছে। সেই চেহারা কীভাবে বর্তমান সময়ের পর্দায় ফুটিয়ে তোলা যাবে, তা চিন্তার বিষয়। অবশ্য প্রযুক্তির কল্যাণে এখন প্রায় সবই সম্ভব বলে মনে করছেন অনুরাগীরা।

আরও পড়ুন: কি ভাবে ১৫ বছরের ছোটো রোহমানের সঙ্গে প্রেম শুরু, অবশেষে রহস্য ফাঁস করলেন সুস্মিতা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest