Aamir Khan got trolled as he Dances With Kiran Rao on Laal Singh Chaddha Sets in Ladakh

Aamir-Kiran: ‘বিচ্ছেদ’ ভুলে লাদাখে নাচলেন আমির খান-কিরণ রাও, নোংরা মানুষ বলে আক্রমণ নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যেমনটি বলেছিলেন, তেমনটিই করছেন। বিচ্ছেদ যে তাঁদের বন্ধুত্বে কোনও বাধা নয়, তার প্রমাণ হাতে নাতে দিলেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। তাই তো বিবাহবিচ্ছেদ ঘোষণা করার এক সপ্তাহ পরেই লাদাখে উড়ে গেলেন তাঁরা। অংশ নিলেন ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chaddha)ছবির শেষ পর্বের শুটে। একসঙ্গে ছবিও তুললেন আমির-কিরণ। সে ছবি ইন্টারনেটে আসতেই শোরগোল পড়েছিল নেটদুনিয়ায়।

তবে এবার ছবি নয়, বরং লাদাখের ঐতিহ্যবাহী পোশাক পরে স্থানীয় মানুষদের সঙ্গে নেচে উঠলেন আমির খান ও কিরণ রাও। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তুমুল ভাইরাল। ভিডিও দেখে ইতিমধ্যেই নেটপাড়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। নেটিজেনরা অনেকেই গোটা কাণ্ডকে স্বাভাবিকভাবে নিতে পারেনি। অনেকে কটাক্ষ করেছেন আমির খানকে। কীভাবে বিচ্ছেদের পরেও কিরণের সঙ্গে এভাবে নাচ করছেন, তা নিয়েও আমিরকে রীতিমতো কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@amirkhanactor_)

বুধবার রাতে আমির-কিরণের একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে তাঁদের দু’জনকেই চেনা দায়! লাদাখি পোশাক পরে নাচ করছেন আমির আর কিরণ। আমিরের মাথায় বেগুনি রঙের লম্বা টুপি, কিরণের মাথায় কালো রঙের। লাল জোব্বা পরে রয়েছেন দু’জনেই। স্থানীয় অনুষ্ঠানে মাইকে স্থানীয় কোনও সুর বাজছে। তারই তালে তালে পা মেলাচ্ছেন প্রাক্তন তারকা দম্পতি। সঙ্গে নাচছেন লাদাখি মানুষেরা।

আরও পড়ুন: এবার মাথায় প্রযোজকের টুপি! ইন্ডাস্ট্রির ‘Outsider’ তাপসী পান্নু নিলেন নতুন উদ্যোগ

আরও একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, স্থানীয় শিশুদের সঙ্গে নাচ করছেন আমির। সেই ভিডিয়োতে অবশ্য তাঁর পোশাকে কোনও বাহার নেই। সাধারণ টুপি মাথায় খুদেদের হাত ধরে নাচ করছেন। ঠিক যেন ‘তারে জমিন পর’-এর সেই আঁকার শিক্ষক, রাম শঙ্কর নিকুম্ভ।

 

View this post on Instagram

 

A post shared by Serap Varol (@serap_omur_varol)

লাদাখের কয়েক জন স্থানীয়ই সেই ভিডিয়োগুলি ছড়িয়ে দিয়েছেন নেটমাধ্যমে। কিন্তু মানুষের চোখ রাঙানির হাত থেকে রেহাই নেই বলি তারকার। কেউ আমিরকে ‘নোংরা মানুষ’ বলে কটাক্ষ করলেন। কেউ আবার তাঁর বয়স মনে করিয়ে দিয়ে বললেন, ‘দাদুর বয়সে ৩০ বছর বয়সি মহিলাকে বিয়ে করবেন এ বার!’

আরও পড়ুন: সমন গ্রহণ করেও আদালতে গরহাজির শ্রাবন্তী, বিয়ে বাঁচাতে মরিয়া রোশন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest