Site icon The News Nest

ভণ্ডামি করা ছেড়ে দিচ্ছি! সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন আমির খান

WhatsApp Image 2021 03 15 at 10.10.14 PM

গতকাল ছিল বলিউডের মিস্টার পারফেকশনিস্টের জন্মদিন। ৫৬-তে পা দিলেন আমির খান। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছিল ফ্যানদের শুভেচ্ছাবার্তা। ইমোজি-কমেন্ট-রিঅ্যাকশনে ভরে গিয়েছিল পোস্টের পর পোস্ট।আর আজ ফ্যানদের উদ্দেশে করলেন এক হৃদয়বিদারক এক পোস্ট। সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন আমির খান। এক নোট শেয়ার করে আমির জানান এটাই তাঁর শেষ পোস্ট।

এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে আমির লেখেন, ‘বন্ধুরা, আমার জন্মদিনে এত ভালবাসা আর শুভেচ্ছাবার্তা পাঠানোয় আমি আপ্লুত। আমার হৃদয় পরিপূর্ণ। জানিয়ে রাখি, এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট…যেমনটা আপনারা জানেনই আমি সোশ্যালে খুব অ্যাক্টিভ এমনিতেই, তাই আমি নিজের উপস্থিতি দূর করবার সিদ্ধান্ত নিয়েছি’। আমির পাশাপাশি জানান আমির খান প্রোডাকশনে আনুষ্ঠানিক সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত আগামী দিনেই আমিরের ছবি সম্পর্কিত সব তথ্য জানা যাবে।

আরও পড়ুন: সেটে পড়ে গিয়ে ‘চোট’ স্বস্তিকার, পায়ে ব্যথা নিয়েই সারলেন শুটিং

https://twitter.com/aamir_khan/status/1371417964939898882?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1371417964939898882%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Ftv9bangla.com%2Fentertainment%2Fbollywood-news%2Faamir-khan-quits-social-media-339469.html

খুব কমই সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করে থাকেন আমির খান। একমাত্র ছবি সম্পর্কিত তথ্যই মূলত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন আমির। তারকার প্রোফাইলে ব্যক্তিগত পোস্ট হাতেগোনা। মিঃ পারফেকশনিস্টের বহু ভক্ত তাঁর এ সিদ্ধান্তের জন্য হতাশা প্রকাশ করছেন। এবং তাঁরা পোস্টে লিখেছেন যে তাঁরা তাঁকে সোশ্যাল প্ল্যাটফর্মে মিস করবেন।

আমির খানকে শীঘ্রই দেখা যাবে ‘লাল সিং চড্ডা’ হিসাবে, হলিউড ছবি ফরেস্ট গাম্পের অফিসিয়্যাল রিমেক এই ছবি। অদ্বৈত চন্দন পরিচালিত এই ফিল্মে আমিরের বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান। করোনা আবহে ছবির মুক্তি পিছিয়েছে, চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ‘লাল সিং চড্ডা’র। বক্স অফিসে আমিরের শেষ ছবি ছিল ‘ঠগস অফ হিন্দুস্থান’, যা পুরোপুরি ব্যর্থ হয়।

আরও পড়ুন: আরও কাছাকাছি…শোভনের সঙ্গে কফি ডেটে কর্নের ‘রাধিকা’

Exit mobile version