হৃত্বিকের জন্য তাঁর চরিত্রের গুরুত্ব কমিয়ে দেওয়া হয়েছে, বলিউডের লবি নিয়ে এবার বিস্ফোরক অভয় দেওল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বলিউডে ঠোঁটকাটা বলেই পরিচিত অভয় দেওল। বিশেষ কোনও পার্টিতেও দেখা যায় না অভয়কে। অ্যাওয়ার্ড শো-র ক্ষেত্রেও অভয়ের উপস্থিতি নৈব নৈব চ। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে সাংবাদিক জর্জ ফ্লয়েড হত্যার ঘটনাতেও সরব হয়েছিলেন অভয়।

ফের একবার সরব হয়েছেন অভয়। তাঁর অভিযোগ ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির অ্যাওয়ার্ডের ক্ষেত্রে মুখ্য অভিনেতা হিসেবে নাম ছিল হৃতিক রোশন এবং ক্যাটরিনা কাইফের। ছবির আরও দুই চরিত্র অভয় দেওল এবং ফারহান আখতারের নাম এসেছিল সহ-অভিনেতার মনোনয়নে। এই মনোনয়ন পদ্ধতিকেই কাঠগড়ায় তুলেছেন অভয়।

https://www.instagram.com/p/CBnOqrHJzZk/

আরও পড়ুন:

জিন্দেগি না মিলেগি দোবারা’র এই অভিনেতা ইনস্টাগ্রাম পোস্টে জানালেন কীভাবে অ্যাওয়ার্ড শো’তে তাঁকে সাইডলাইন করা হয়েছে সহঅভিনেতা হিসাবে। তিনি লেখেন, জিন্দেগি না মিলেগি দোবারা মুক্তি পায় ২০১১ সালে। আজকাল প্রতিদিন নিজেকে এই কথাটা মনে করাতে হচ্ছে! যখনই আমি উদ্বিগ্ন থাকি কিংবা মারত্মক চাপে থাকি এই ছবিটা সত্যি সব ভুলিয়ে দেয়। আমি বলতে চাই প্রত্যেক অ্যাওয়ার্ড শোতে আমাকে এবং ফারহানকে মেন লিড থেকে সরিয়ে সহকারী অভিনেতার ক্যাটিগরিতে ফেলে দেওয়া হয়। যেখানে হৃত্বিক-ক্যাটরিনা লিড হিরো-হিরোইন হিসাবে মনোনীত। তাহলে ইন্ডাস্ট্রির লজিক কী বলছে এই ছবিটা হল একটা পুরুষ ও মহিলার গল্প-যাঁরা প্রেমে পড়ে এবং সেই পুরুষটিকে তাঁর বন্ধুরা সমর্থন করে জীবনে যা সিদ্ধান্ত সে নিয়ে থাকে’।

এই কারণেই নাকি অ্যাওয়ার্ড শোগুলি বয়কট করেছিলেন অভয়। এখানেই থামেননি স্পষ্টবক্তা অভয় দেওল। অভিনেতা নিজের ইনস্টাগ্রামের পোস্টে লিখেছেন, “বলিউডে অনেকেই আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে। সেটা প্রকাশ্যে এবং পিছনে সবরকম ভাবেই হতে পারে। তবে আমার ক্ষেত্রে প্রকাশ্যে হয়েছে।”

২০১১ সালে রিলিজ হয়েছিল ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। জোয়া আখতার পরিচালিত এই ছবি বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে একটি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যেন আলোড়ন ফেলে দিয়েছে বলিউডের অন্দরমহলে। মাত্র ৩৪ বছর বয়সে সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসার পর থেকে একের পর চাঞ্চল্যকর মন্তব্যে টালমাটাল বলিউড। স্বজনপোষণের অভিযোগ, ‘মুভি মাফিয়া’দের একচেটিয়া রাজত্ব-এই সবের কাঁটায় জেরবার টিনসেল টাউন। তরুণ অভিনেতার মৃত্যুর পর থেকেই বলিউডের নেপোটিজম বা স্বজনপোষণ নিয়ে সোচ্চার হয়েছেন ইন্ডাস্ট্রির অনেকেই। এবার সেই তালিকায় নাম জুড়ল অভয় দেওলের।

আরও পড়ুন:

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest