Site icon The News Nest

পাহাড়ের কোলে রোম্যান্সে মজে শ্রাবন্তী-পুত্র, পহেলগাঁও থেকে ছবি পোস্ট অভিমন্যু-দামিনীর

JHINUK scaled

বসন্ত আসতে এখনও বেশ দেরি। কিন্তু অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায়ের জীবনে এখন অন্য বসন্ত। আর লুকোছাপা নেই। প্রেমিকা দামিনী ঘোষকে নিয়ে তাঁর প্রেম কথন চলছে খুল্লামখুল্লাই। সম্প্রতি দামিনীর সঙ্গে শেয়ার করেছেন কাশ্মীর ভ্রমণের ছবি। পাহাড়ের কোলে, প্রকৃতির কাছাকাছি একান্তে যুগল।

ঘুরতে বেজায় ভালোবাসােন অভিমন্যু। পাহাড় তো তাঁর ভীষণ পছন্দের, মাস কয়েক আগেই ট্রেকিংয়ে হিমাচল প্রদেশে গিয়েছিলেন আর এবার প্রেমিকাকে সঙ্গে নিয়ে ঘুরে এলেন কাশ্মীর। ভূ-স্বর্গের নৈস্বর্গিক সৌন্দর্য, আর পাশে ভালোবাসার মানুষ- এই দুটো সঙ্গে থাকলে নিন্দুকরা কী বলছে তাতে কী বা আসে যায়? দামিনীর সঙ্গে কাশ্মীরের পহেলগাঁও থেকে রোম্যান্টিক ছবি শেয়ার করে সেই বার্তাই দিলেন অভিমন্যু।


ছবির ক্যাপশনে লিখলেন, ‘তোমার কাছে থাকা আর্শীবাদ গুণে দেখ, শক্রুদের কথা ভেবে চিন্তা বাড়িও না’। ছবিতে পাথরের উপর বসে রয়েছেন প্রেমিক জুটি, ক্যামেরার দিকে তাক করে পোজ দিয়েছেন দুজনেই। দ্বিতীয়টিতে ধরা দিয়েছে পহেলগাঁওয়ের প্রকৃতি। নেটমাধ্যমে ছবি ভাগ করে নেওয়ার পাশাপাশি নিজের মতামতও জানিয়েছেন তিনি। আত্মবিশ্বাসী অভিমন্যুর দাবি, শত্রুদের কথা না ভেবে জীবনে আশীর্বাদ হয়ে আসা দুর্লভ মুহূর্তগুলোকেই মূল্য দেওয়া উচিত।

আরও পড়ুন: Top 10 Dilip Kumar songs: রুপোলি পর্দায় ম্যাজিক তৈরি করেছে দিলীপ কুমারের ছবির যে সকল গান…

মায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবরে যখন সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া তোলপাড় তখনই নিজের প্রেমিকাকে প্রকাশ্যে আনেন ঝিনুক (এই নামেই অভিমন্যুকে ডাকেন শ্রাবন্তী)। যদিও মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্কের কথা দীর্ঘ সময় ধরেই ছিল ওপেন সিক্রেট। সোশ্যাল মিডিয়ায় দুজনের মাখামাখিও কারুর নজর এড়াত না।

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ডিং শ্রাবন্তীর।ছেলের প্রেম সম্পর্ক নিয়ে শ্রাবন্তীর বক্তব্য ,’এই বয়সে তো এরকম হবেই’। সোশ্যাল মিডিয়ার মিম-ট্রোল এই নিয়ে মা-ছেলে দুজনেই ভাবেন না। শ্রাবন্তী অকপটে বলে দিলেন ঝিনুক তো বলে- ‘মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে’।

আরও পড়ুন: মহিলা ক্রিকেটারের লড়াইয়ের গল্প নিয়ে ছোটপর্দায় আসছে ‘উমা’

Exit mobile version