Abhishek Bachchan is reportedly admitted in the hospital after he suffered an injury

হাসপাতালে ভর্তি অসুস্থ অভিষেক, দেখতে গেলেন অমিতাভ, শ্বেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অসুস্থ অবস্থায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে নাকি ভর্তি বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। রবিবার রাতে লীলাবতী হাসপাতালের বাইরে ক্যামেরাবন্দি হন অমিতাভ বচ্চন এবং শ্বেতা বচ্চন। তাঁরা অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলে খবর।

সূত্রের খবর, অভিষেক কিছুদিন আগে হাতে চোট পান। সোশ্যাল মিডিয়ায় তাঁর আঙুলে ব্যান্ডেজ বাঁধা ছবিও ঘুরতে দেখা যায়। ডান হাতে স্লিং বাঁধাও দেখা যায়। যদিও অভিষেকের শারীরিক অসুস্থতা নিয়ে প্রকাশ্যে কেউ কোনও মন্তব্য করেননি। গতকাল অর্থাৎ রবিবার হাসপাতালে যাবার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন অমিতাভ-শ্বেতা। সাদা টি-শার্ট পরে গাড়িতে বসেছিলেন শ্বেতা। অমিতাভ বচ্চনের পরনে ছিল সাদা কুর্তা-পায়জামা। তার মাথায় একটি ব্যান্ডানা বাঁধা ছিল। দুজনেই পড়েছিলেন মাস্ক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন: Bigg Boss OTT: বিগ বসের ঘর ভাঙচুর প্রতীকের! নতুন ক্যাপ্টেন দিব্যা ও জীশান

এই মুহূর্তে মধ্যপ্রদেশে শুটিং করছেন ঐশ্বর্যা রাই বচ্চন। মণি রত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’-এর শুটিংয়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে সেখানেই রয়েছেন তিনি। শুটিংয়ে যাওয়ার সময় বিমানবন্দরে ফ্রেমবন্দি হন ঐশ্বর্যা-আরাধ্যা। সে কারণেই অভিষেকের অসুস্থতা সত্ত্বেও তাঁকে হাসপাতালে দেখা যায়নি বলে খবর।

অভিষেক বচ্চন এর পরবর্তী ছবি ‘বব বিশ্বাস’। সুজয় ঘোষ পরিচালিত এই ছবিতে আরো অভিনয় করেছেন চিত্রাঙ্গদা সিং। এই ছবিটি প্রযোজনা করছেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান।

আরও পড়ুন: কনের সাজে তনুশ্রী! রাজনীতি ছেড়ে রাতারাতি বিয়ে সারলেন নায়িকা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest