ওয়েব সিরিজে ডেবিউ অভিষেক বচ্চন, প্রকাশ্যে ব্রেথ সিজন টু’র প্রথম পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: জুলাই মাসে আসছে ‘ব্রেথ’-এর দ্বিতীয় পর্ব ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’। এই সিরিজ দিয়েই ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ হচ্ছে অভিষেক বচ্চনের। ১০ জুলাই মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

শুক্রবার এই ছবির প্রথম পোস্টার সামনে আনলেন অভিনেতা। পোস্টার মুক্তির সঙ্গে সঙ্গে, এই সিরিজ মুক্তির তারিখও জানিয়ে দিলেন অভিষেক বচ্চন। ১০ জুলাই থেকে ওটিটি প্ল্যাটফর্মটিতে স্ট্রিমিং শুরু হচ্ছে এই সিরিজের। ব্রেথ: ইনটু দ্য শ্যাডোজের পোস্টারে দেখা গেল একটি শিশুকন্যাকে মাটিতে শুয়ে রয়েছে,তার তার চারপাশে একটি বিশালাকার ভাঙা মুশোখ। এই পোস্টার টুইট করে অভিষেক লেখেন,’ছায়ার মধ্যে একটু ও শুয়ে রয়েছে,খুঁজে পাবার অপেক্ষায় রয়েছে। দেখুন ব্রেথ: ইন টু দা শ্যাডোজ জুলাই ১০ থেকে আমাজন প্রাইমে’।

আরও পড়ুন: লাল শাড়ি, খোলা চুল, এবার নেটদুনিয়াতে ‘গেন্দাফুল’ ঝড় তুললেন অচেনা এক সুন্দরী, দেখুন…

আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’ পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা। তিনি জানিয়েছেন, এই সিরিজের প্রত্যেকটি চরিত্রের একটা আলাদা গল্প রয়েছে। প্রত্যেকের গল্পগুলো কীভাবে একটা আরেকটার সঙ্গে জড়িয়ে রয়েছে সেটাই এই সিরিজে দর্শকরা দেখতে পাবেন। এটা একটা রোলার-কোস্টার রাইড হতে চলেছে,যেখানে ইমোশন রয়েছে,রোমাঞ্চ রয়েছে..আপনারা দম ফেলবার সময় পাবেন না’।

‘ব্রেথ’ ওয়েব সিরিজের প্রথম সিজনে দেখা মিলেছিল আর মাধবনের। প্রচুর প্রশংসাও কুড়িয়েছিলেন ম্যাডি। দ্বিতীয় সংস্করণে নতুন প্রেক্ষাপট, নতুন চরিত্র। অভিষেক ছাড়াও এই সিরিজে থাকছেন নিত্যা মেনন, অমিত সাধ আর সায়ইয়ামি খের। এই সিরিজে দেখা মিলবে টলিগঞ্জের পরিচিত মুখ শাতাফ ফিগারেরও। 

আরও পড়ুন: রবি-পুজো! প্রকাশ্যে মিমি চক্রবর্তীর গাওয়া প্রথম রবীন্দ্রসঙ্গীত ‘আমার পরাণ যাহা চায়’

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest