Abir Chatterjee, Sohini Sarkar Starrer Arindam Sil Directed Byomkesh Hotyamancha Teaser Is Out

চারবছর পর বড়পর্দায় সত্যান্বেষী! প্রকাশ্যে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র টানটান টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চারবছর পর ব্যোমকেশ নিয়ে বড়পর্দায় ফিরছেন অরিন্দম শীল। সিনেমার শ্যুটিংয়ের খবর প্রকাশ্যে আসতেই ক্রমশ উত্তেজনার পারদ চড়ছিল ব্যোমকেশ অনুরাগীদের মধ্যে। অবশেষে আজ প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’-এর (Byomkesh Hotyamancha) টিজার। ঘোষনা হয়ে গেছে ছবি মুক্তির দিনও। আগামী ১১ অগস্ট প্রেক্ষাগৃহে আসছে এসভিএফ এবং ক্যামেলিয়া প্রোডাকশনের এই সিনেমা।

সত্তরের দশকে, ফের সত্যের সন্ধানে হাজির ব্যোমকেশ বক্সী! শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অসমাপ্ত গল্প ‘বিশুপাল বধ’ গল্প অবলম্বনে তৈরি এই ছবি। ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ টিজারই মিলেছে রহস্যের গন্ধ এবং মঞ্চে খুনের ঝলক। চার বছর আগে ঘটে যাওয়া দুর্ঘটনার পিছনে যে রহস্য লুকিয়ে, ফের একবার সেই সত্যের সন্ধানে বেরোবেন ব্যোমকেশ। ১ মিনিট ৭ সেকেন্ডের টিজারে টানটান থ্রিলার, রহস্য এবং রোমাঞ্চ।

আরও পড়ুন: Sushmita Sen: অনিল আম্বানি, ওয়াসিম আক্রম, রণদীপ হুডা…সুস্মিতার প্রেমিক তালিকা বেশ দীর্ঘ

এই ছবির মাধ্যমেই আবার ব্যোমকেশ (Byomkesh Hotyamancha) রূপে পর্দায় হাজির হচ্ছেন আবির চট্টোপাধ্যায়। তাঁর স্ত্রী সত্যবতীর ভূমিকায় থাকছেন সোহিনী সরকারই। তবে এবার ফের বদলে গেছেন ব্যোমকেশের বন্ধু কাম সহকারী অজিত। শেষ ব্যোমকেশে এই চরিত্রে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে দেখা গিয়েছিল। এবার তাঁর বদলে দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায়কে। এর পাশাপাশি এই প্রথমবার ব্যোমকেশের ছবিতে দেখা যাবে পাওলি দামকে। এছাড়াও, অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন কিঞ্জল নন্দ, অনুষা বিশ্বনাথন, অর্ণ মুখোপাধ্যায়রা।

১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা এই ছবির গল্প। একটি নাটকের মঞ্চ থেকে গল্পের শুরু। ভরা প্রেক্ষাগৃহে নাটকের মঞ্চে একটি খুন হয়। আর সেই খুনের নেপথ্যে কী লুকিয়ে রয়েছে? এরপরই মামলার গভীরে প্রবেশ করে ব্যোমকেশ। প্রেম, বিশ্বাসঘাতকতা, একে একে পুরোটা প্রকাশ্যে আসে। ব্যোমকেশের হাতে কীভাবে রহস্য উন্মোচন হবে, তা সমাধানই গল্পের মূল বিষয়।

অরিন্দম শীলের আগের তিনটি ব্যোমকেশের মধ্যে রয়েছে ‘হর হর ব্যোমকেশ’, ‘ব্যোমকেশ পর্ব’ এবং ‘ব্যোমকেশ গোত্র’ প্রচুর জনপ্রিয় হয়েছিল। ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ অরিন্দম শীল পরিচালিত চতুর্থ ‘ব্যোমকেশ বক্সী’।

আরও পড়ুন: স্ত্রী মীনাক্ষী এখন অতীত! সাতসকালেই নতুন প্রেমের স্বীকারোক্তি Durnibar Saha-র

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest