Abir-Ritabhari: Ritabhari Chakraborty And Abir Chatterjee In Fatafati Holi Mood

Abir-Ritabhari: গালে-গাল ঘষে ‘ফাটাফাটি’ রং খেললেন আবির-ঋতাভরী, ভালবাসায় রঙিন নয়া ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভালবাসার রং সবচেয়ে গাঢ়। মনকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকে। এই ভালবাসাই কাছে নিয়ে এল আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তীকে। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘ফাটাফাটি’তে (Fatafati) জুটি বেঁধেছেন দু’জনে। দোলের দিনই প্রকাশ্যে এসেছে ছবির নয়া ভিডিও। আবার তাতেই ভালবাসার রঙে রঙিন হয়েছেন নায়ক-নায়িকা।

অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত সিনেমার নতুন এই ভিডিওয় বারান্দায় দাঁড়িয়ে থাকা ঋতাভরীর গালে লাল ও হলুদ রং মাখিয়ে দেন আবির (Abir Chatterjee)। জানান দোলের শুভেচ্ছা। এবার ঋতাভরীর পালা। হাত দিয়ে নয় গালে গাল ঠেকিয়ে আবিরকে রাঙিয়ে দেন অভিনেত্রী। মিষ্টি এই ভিডিও আপলোড করেই উইন্ডোজ প্রোডাকশনের পক্ষ থেকে দোলের শুভেচ্ছা জানানো হয়েছে। ভিডিওর শেষে লেখা হয়েছে, “রঙের উৎসব কাটুক ফাটাফাটি।”

আরও পড়ুন: Subhashree Ganguly: ‘প্রতি মিনিটে চুমু খাই আমরা একে অপরকে’! ট্রোলারদের জবাব শুভশ্রীর

আসছে তাঁদের নতুন সিনেমা ‘ফাটাফাটি’। যেখানে প্রথমবার জুটি বাঁধছেন টলিউডের এই দুই জনপ্রিয় তারকা। ১২ মে মুক্তি পাচ্ছে এই সিনেমাখানা। অরিত্র মুখোপাধ্যায় এই ছবিটির পরিচালনা করেছেন। প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছে উইন্ডোজ প্রোডাকশন। নিবেদন করছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

এক প্লাস সাইজ মডেলের গল্প বলবে এই সিনেমা। ২০২২ সালে নারী দিবসের দিন টিজার শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘এক প্লাস সাইজ মডেলের গল্প। আমার পরের ছবি ফাটাফাটি। চলুন আমাদের চারপাশে থাকা এই বাঁধাধরা চিন্তাভাবনা ভেঙে দেই যা বলে নারী শরীর ঠিক কীরকম হওয়া উচিত।’

আরও পড়ুন: Khushbu Sundar: বাবার হাতেই যৌন হেনস্তার শিকার! বিস্ফোরক অভিনেত্রী-রাজনীতিবিদ খুশবু সুন্দর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest