Site icon The News Nest

‘ঢাক বাজা, কোমর নাচা’…আগমনীর কাউন্ট ডাউনের পুজোর গান নিয়ে হাজির টিম ‘সুইজারল্যান্ড’

1234

পুজো মানেই ঢাকের বাদ্যি আর তার সঙ্গে কোমর দুলিয়া বাঙালির নাচে মেতে উঠা, অনেকের কাছেই আবার পুজো মানে ব্যাগ পত্তর গুছিয়ে একটু ঘুরতে বেরিয়ে পড়া- আর সেই যৌথ ভাবনা নিয়েই পরিচালক সৌভিক কুন্ডুর ছবি সুইজারল্যান্ড।

মায়ের আগমনীর কাউন্ট ডাউন চলছে। এর মাঝেই পুজোর গান নিয়ে হাজির টিম সুইজারল্যান্ড। প্রকাশ্যে এল আবির-রুক্মিনী জুটির প্রথম ছবি ‘সুইজারল্যান্ড’-এর প্রথম গান ‘ঢাক বাজা, কোমর নাচা’। পুরোদস্তুর পুজোর ফ্লেবারে ভরপুর এই গান। তবে এই গানের সবচেয়ে বড় ইউএসপি নিঃসন্দেহে জিতের উপস্থিতি। হ্যাঁ, এই গানে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গেল ছবির প্রযোজক জিতকে। শুধু তাই নয়, স্যাভির কম্পোজ করা এই গানে আকৃতি কক্কর এবং দেব নেগির সঙ্গে গলাও মিলিয়েছেন জিত।

আরও পড়ুন: রেটিং চার্টে আবার শীর্ষে ‘রাণী রাসমণি’, জোর লড়াইয়ে ‘মোহর’, ‘সাঁঝের বাতি’

গ্রীষ্মেই মুক্তির কথা ছিল সুইজারল্যান্ডের, তবে করোনার জেরে সেই পরিকল্পনা বাতিল হয়। শোনা যাচ্ছে ডিসেম্বরে মুক্তি পাবে এই ছবি। তবে পুজোতেই পুজোর গান নিয়ে হাজির হলেন রুক্মিনী-আবিররা। এই প্রথম দেবকে ছাড়া কোনও ছবিতে অভিনয় করছেন রুক্মিনী। নায়িকার ‘দেব’ময় কেরিয়ারগ্রাফে বড় রদবদল এটি। স্বাভাবিকভাবেই আবিরের সঙ্গে রুক্মিনীর রসায়ন দেখতে মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা। এই গানে আটপৌরে লাল শাড়িতে ভারি মিষ্টি লাগল রুক্মিনীকে। অন্যদিকে লাল পঞ্জাবি এবং ধুতি বাঙালি নারী হৃদয়ের ধুকপুকানি বেশ খানিকটা বাড়িয়ে দিলেন হার্টথ্রব আবির।

এ ছবিতে আবিরের চরিত্রের নাম শিবাশিস, পেশায় সেলস পার্সন। স্ত্রী রুমি (রুক্মিণীর চরিত্র) স্কুলে পড়ায়। দুই মেয়ে নিয়ে হাসিখুশি পরিবার। তাদের কাছে ভাল থাকার মানে একটা ভাল জায়গায় বেড়াতে যাওয়া। শেষ পর্যন্ত কি সুইৎজ়ারল্যান্ড যাওয়াটা হবে? সেই স্বপ্ন উড়ানের গল্প দেখতে আরও খানিকটা ধৈর্য ধরতে হবে বাঙালি দর্শকদের, তবে পুজোর আগে অনুরাগীদের জন্য এই সারপ্রাইজ মন্দ নয়।

আরও পড়ুন: বিশ্ব প্রতিপালকের টানে বলিউডকে চিরতরে বিদায় জানালেন সলমন খানের নায়িকা সানা খান

 

Exit mobile version