হাসপাতালে ভর্তি অক্ষয়, ‘রাম সেতু’র সেটে আরও ৪৫ জন করোনা আক্রান্ত!

আগামী ৫ এপ্রিল সোমবার মুম্বইয়ের মাধদ্বীপে ওই ছবির দ্বিতীয় পর্যায়ের শুট হওয়ার কথা ছিল। কিন্তু শুরুতেই বিপত্তি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গতকালই করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানিয়েছিলেন অক্ষয় কুমার। এবার নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে আপডেট দিলেন তারকা। আক্কি ভক্তদের জন্য খারাপ খবর! করোনার জেরে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের অন্যতম ফিট এই তারকা।

সোমবার সকালে টুইটারে দেওয়ালেই ফের একবার নিজের হাসপাতালে চিকিত্সাধীন থাকবার কথা জানান আক্কি। তিনি লেখেন, ‘সকলকে ধন্যবাদ আপনাদের উষ্ণ শুভেচ্ছা বার্তা ও প্রার্থনার জন্য, মনে হচ্ছে সেগুলো কাজে আসছে। আমি ভালো আছি কিন্তু আগাম সতর্কতা স্বরূপ, চিকিত্সকের পরামর্শ মেনে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি। আমি আশা করছি দ্রুত বাড়ি ফিরে যাব’।

তবে শুধু অক্ষয়ই নন, বলিউডের অন্যতম বিগবাজেট ছবি ‘রামসেতু’র সঙ্গে যুক্ত ৪৫ জনের কোভিড রিপোর্ট পজেটিভ এসেছে।

আরও পড়ুন: WB election 2021: নির্বাচনের গেরোয় আটকে দুই তারকা দম্পতির বিবাহবিচ্ছেদ

মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, আগামী ৫ এপ্রিল সোমবার মুম্বইয়ের মাধদ্বীপে ওই ছবির দ্বিতীয় পর্যায়ের শুট হওয়ার কথা ছিল। কিন্তু শুরুতেই বিপত্তি। যে ১০০ জনের শুটে যোগ দেওয়ার কথা ছিল তাঁদের মধ্যে ৪৫ জনেরই কোভিড রিপোর্ট পজেটিভ এসেছে। এদের মধ্যে বেশিরভাগই উপসর্গহীন। আপাতত তাঁরা প্রত্যেকেই নিভৃতবাসে রয়েছেন।

ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডি সিনে এম্প্লোয়ির জেনারেল সেক্রেটারি অশোক দুবে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘রাম সেতু পুরো সতর্কতা অবলম্বন করে চলছে। এটা সত্যিই দুর্ভাগ্যজনক আমাদের জুনিয়র আর্টিস্ট অ্যাসোসিয়েশন থেকে ৪৫ জনের করোনার ইতিবাচক রিপোর্ট এসেছে। তাঁরা নিভৃতবাসে রয়েছেন’।

এমতাবস্থায় সোমবারের শুট স্থগিত করেছে টিম রামসেতু। যার ফলে একটা বড় অংশ টাকার ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। অন্যদিকে শনিবারও শুট করেছেন অক্ষয়। রবিবার তাঁর রিপোর্ট পজেটিভ আসে। অক্ষয়ের সঙ্গে শুট করেছেন অভিনেত্রী জ্যাকলিন, নুসরত বারুচাও। তাঁদেরও কোভিড পরীক্ষা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: প্রয়াত কিংবদন্তী অভিনেত্রী শশীকলা, শোকস্তব্ধ বলিউড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest