Site icon The News Nest

এক ব্যাগ ফুচকা আর ‘টুম্পা’ ডান্স! বন্ধুদের সঙ্গে পার্টিতে মাতলেন ‘হিয়া’ অনামিকা

WhatsApp Image 2020 12 21 at 8.38.58 PM

‘টুম্পা সোনা’র ম্যাজিক থেকে অধরা থাকলেন না অভিনেত্রী অনামিকা চক্রবর্তীও। টুম্পা গানে জমিয়ে নাচলেন উজানের হিয়া। ইনস্টাগ্রামে সেই নাচের ভিডিয়ো পোস্ট করছেন খোদ অভিনেত্রী। ভিডিয়োতে বান্ধবী তথা অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্যের সঙ্গে ঠুমকা লাগালেন অনামিকা।

সানডে সেলিব্রেশনের দুটো ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিয়োয় তাঁর এক বন্ধু দেখিয়েছেন, কী ভাবে ৩ টি পাত্রে তিনি ফুচকা, পুর, খাট্টা পানি পরিবেশন করে বন্ধুদের আপায়্যন করেছেন। তা ছাড়াও ছিল পেস্ট্রি, প্যাটিস। যদিও ফুচকার আকার এবং আয়তন দেখে খুশি নন অনামিকা।  বেজায় আফসোসও করেছেন, ‘ফুচকাকুর কাছে এত কাঁদলাম। তাও এত ছোট ফুচকা দিল! ভাগ্যটাই খারাপ। কাকুটার একটুও মায়া হল না আমাকে দেখে।’ বাকি বন্ধুরা ততক্ষণে হেসে গড়াগড়ি।

আরও পড়ুন: ‘দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা’… ডেবিউ গানে স্কুলজীবন ঘুরে দেখালেন ঋতাভরী

পেট পুরে ফুচকা খাওয়ার পরে অনামিকা মেতেছিলেন টুম্পা ডান্সে। ভিডিয়োতে ঘরের ড্রয়িং রুমের ভিতর কালো টপ আর ডেনিমে মন খুলে নাচতে দেখা গেল দুই অভিনেত্রীকে। দুজনে রীতিমতো স্টেপ ম্যাচ করে এই গানে নাচলেন, বোঝাই গেল আচমকা এই ভিডিয়ো শ্যুট হয়নি, রীতিমতো মহড়া দিয়ে তবেই অনামিকা আর  প্রিয়াঙ্কা  নেচেছেন টুম্পা গানে।

এই ভিডিয়ো শেয়ার করে অনামিকা ক্যাপশনে লেখেন- ‘কারণ টুম্পা এখন ট্রেন্ডিং-এ’। তাই যুগের সঙ্গে তাল মিলিয়ে টুম্পা গানে ঠুমকা লাগালেন অনামিকা। রেস্ট ইন প্রেম ওয়েব সিরিজের এই গান এখন ফিরছে আট থেকে আশির মুখে। ইউটিউবে গানের ভিউ সংখ্যা ৪৭ মিলিয়ন পার করেছে। এই ভাসানগীতির জোয়ারে ভাসছেন সেলেবরাও।

আরও পড়ুন: দার্জিলিঙে বাড়ি, নিলামের সঙ্গে প্রেম – জানুন গোবিন্দার জন্মদিনে কিছু অজানা তথ্য

Exit mobile version