Actor Ananya Chatterjee passes away

Tollywood Actress: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত টেলি অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ায় আবারও শোকের ছায়া। প্রয়াত ছোট পর্দার পরিচিত মুখ অনন্যা চট্টোপাধ্যায়। শুক্রবার সকালে এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ফুসফুসে সংক্রমণ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। চলছিল চিকিৎসা। শুক্রবার সকালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী।

ছোটপর্দায় বেশ জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee)। ‘তিথির অতিথি’, ‘গাঁটছড়া’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন অনন্যা। এমনকী, ‘চারমূর্তি’ ছবিতে ক্যাবলার বোনের চরিত্রেও দেখা গিয়েছিল তাঁকে।

আরও পড়ুন: Raju Srivastav অত্যন্ত সংকটজনক রাজু শ্রীবাস্তব, কাজ করছে না ব্রেন : সুনীল পাল

গত জুন মাসেই মৃত্যু হয় অভিনেত্রীর স্বামী। ছেলে দেবাঞ্জন চট্টোপাধ্যায়ও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। অনন্যা চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন টলিপাড়ার অভিনেতারা। সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। সংবাদমাধ্যমে জয়জিৎ জানিয়েছেন, একসঙ্গে বহুদিন ধরে কাজ করছি। খুবই খারাপ লাগছে। অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করে শ্রুতি দাস লিখেছেন, ‘ভাল মানুষরা তাড়াতাড়ি চলে যান।’

চলতি বছরে বহু পরিচিত মুখকে হারিয়েছে মানুষ। সঙ্গীতজগত থেকে বিনোদন একের পর এক মৃত্যুসংবাদ। বছরের শুরুতেই প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্য়ায়। কয়েক মাস আগে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন পরিচালক তরুণ মজুমদার।

আরও পড়ুন: Vikram Vedha: রণংদেহি মেজাজে সইফ-হৃত্বিক, ‘বিক্রম বেদা’র মারকাটারি টিজার দেখেছেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest