তসরের পাঞ্জাবি, মটকার ধুতি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘বাবু’ প্রসেনজিৎ!

সুদীপার কথায়, নিজের হাতে ডিজাইন করে, পোশাকে এঁকে, সেলাই করে কাছের মানুষদের সাজাতে ভালোবাসেন তিনি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তসরের পাঞ্জাবিতে সুতোর কাজ, সঙ্গে মটকার কালো ধুতি- এই সাজেই ধরা দিলেন টলিউডের বুম্বা দা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাঙালিয়ানা সাজে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে অনুরাগীদের মনে ঝড় তুললেন অভিনেতা। এই সাজে সদ্য অনুষ্ঠিত স্টার জলসা পরিবারের অ্যাওয়ার্ড নাইটে হাজির হয়েছিলেন বুম্বাদা।

ছবি পোস্ট করে ক্যাপশনে বুম্বাদা ধন্যবাদ জানিয়েছেন ‘রান্নাঘর-এর রানি’ সুদীপা চট্টোপাধ্যায়কে। কারণ এই পোশাকটি অভিনেতাকে উপহার দিয়েছেন সুদীপা। জানা গিয়েছে, সুদীপা চট্টোপাধ্যায় নিজের হাতে পোশাকটি বানিয়ে উপহার দিয়েছেন অভিনেতাকে।

সুদীপার কথায়, নিজের হাতে ডিজাইন করে, পোশাকে এঁকে, সেলাই করে কাছের মানুষদের সাজাতে ভালোবাসেন তিনি। নিজের দাদাদের জন্য, স্বামী অগ্নিদেবের জন্য আগেও এই ধরণের পোশাক বানিয়েছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিজের দাদা হিসেবে দেখেন তিনি। তাই তাঁদের নিজের হাতে বানিয়ে এই পোশাক পাঠিয়েছেন। সুদীপার হাতের তৈরি পোশাক পেয়ে অবশ্য দারুন খুশি অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

আরও পড়ুন: ঘরে আসছে দ্বিতীয় সন্তান, প্রেগন্যান্সির মিষ্টি ঘোষণা হরভজন-গীতার

এদিকে, ধুতি-পাঞ্জাবিতে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করতেই, অভিনেতার ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা। অনেকেই পোস্টের কমেন্টে প্রশংসা করেছেন বুম্বাদার লুকসের। একথাও জানাতে ভোলেননি, বাংলার এভারগ্রিন নায়ক বুম্বাদা। তারকার বয়স ৫৭, দেখে বোঝা দায়-এমনটাই বলছেন সকলে।

অন্যদিকে সুদীপা কী বলছেন? তিনি কিন্তু বেশ আফসোস করছেন, কারণ এই পোশাকের সঙ্গে ম্যাচিং জুতো জোড়া দাদাকে উপহার দেওয়া হয়নি। পরেরবার এই ভুল হবে না, তা স্মরণে রাখলেন।

আরও পড়ুন: এবার সাংবাদিকের ভূমিকায় কোয়েল, জেনে নিন ‘ফ্লাইওভার’ – এর মুক্তির দিনক্ষণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest