কানে ঝুমকো, কপালে টায়রা-টিকলি! হ্যালউইনে এ কী সাজে অঙ্কুশ!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুজো কেটে গিয়েছে ৷ করোনা আবহে এবারের পুজো একেবারেই অন্যরকম ৷ বেশিরভাগ সেলেব ও সাধারণ মানুষ বাড়িতে বসেই এবারের পুজোকে উপভোগ করেছেন ৷ যার মধ্যে একজন হলেন অঙ্কুশ হাজরা৷ খানা-পিনা আড্ডা বেশিরভাগটাই তাঁর বাড়িতে বসেই ৷ আর এবার পালা হ্যালউইনের ৷

আর এই হ্যালউইন রসিকতা করা থেকে বাদ পড়লেন না অঙ্কুশ ৷ ইনস্টাগ্রামের নানা ফিল্টারে অঙ্কুশ এমন সাজলেন, যা দেখে ফ্যানেদের চোখ একেবারে ছানাবড়া ! রকমারি নারী বেশে এ কোন অঙ্কুশ? ভাল করে না দেখলে চেনা দায়! কখনও তিনি টায়রা-টিকলিতে সেজে ‘দেশি গার্ল’। কখনও গোলাপি পরচুলা, আইশ্যাডো, লিপস্টিকে ‘পরদেশি’। একটিতে কলা বিনুনিও বেঁধেছেন! ফটোশপ অ্যাপের কামালে সুন্দর থেকে তিনি ডাকসাইটে সু্ন্দরী।

আরও পড়ুন: ‘যৌন হেনস্থার জন্য কর্মরতা মহিলারাই’, মুকেশ খান্নার মন্তব্যে বিতর্কের ঝড়

অভিনেতার নয়া অবতার দেখে মুগ্ধ টলিপাড়ার সেলেবরাও। মিমি চক্রবর্তী, শ্রাবন্তী, বিক্রম চট্টোপাধ্যায় ইমোজি দিয়ে প্রশংসা করেছেন। অনুরাগীদেরও তাক লেগেছে তারকার নতুন সাজ দেখে। যদিও নারীবেশে অঙ্কুশ এই প্রথম নয়, এর আগেও ধরা দিয়েছেন। লকডাউনের সময় তিনি সেজেছিলেন নারী। ঐন্দ্রিলা ভোল বদলে পুরুষ। সেই ভিডিয়ো নিয়ে সোশ্যাল পেজে যথেষ্ট চর্চা হয়েছিল।

 

View this post on Instagram

 

#snapchat moments .. 😛

A post shared by Ankush (@ankush.official) on

গত রাতের সিরিজে অঙ্কুশকে নারীর পাশাপাশি তিনটি ছবিতে পুরুষ বেশেও দেখা গিয়েছে। একটি একদম কচি ছেলে হিসেবে। একটি ম্যাচো ম্যান। সবশেষে হ্যালউইন মেকআপে। ছোট্ট ক্লিপিংস জানান দিয়েছে, গত রাত ছিল হ্যালউইন নাইট। বাংলার ভূত চতুর্দশীর পাশ্চাত্য সংস্করণ। এই দিন বাচ্চা-বুড়ো সবাই ইচ্ছে মতো সেজে পার্টি করেন। অঙ্কুশ ভার্চুয়ালি সেজে পার্টি করছেনবলে মন্তব্য ফ্যানেদের।

আরও পড়ুন: দামী ঘড়ি ফেলে দিয়ে ফ্রান্সের প্রোডাক্ট বয়কটের ডাক দিলেন নুসরাত ফারিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest