করোনায় আক্রান্ত অপরাজিতা আঢ্য, রয়েছেন হোম আইসোলেশনে, সংক্রমণ ছড়িয়েছে পরিবারেও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের বাংলা টেলিভিশনে করোনার (CoronaVirus) থাবা। এবার কোভিড (COVID-19) পজেটিভ অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। অভিনেত্রী-সহ তাঁর পরিবারের আরও চারজন সদস্য করোনায় আক্রান্ত বলেই জানান।

অভিনেত্রী জানিয়েছেন, “আমি এখন ঠিক আছি। বেশ কিছু দিন আগে আমার হিমোগ্লোবিন আচমকা কমে যায়। জ্বর আসেনি কোনও দিন। প্রথমে বুঝতেই পারিনি।পরে বুঝি করোনা হয়েছে। তবে অনেক দিন হয়ে গেল তো।এখন ভাল আছি। শাশুড়িও অনেকটাই সামলে উঠেছেন।বাড়ির সকলেই ঠিক আছেন”।

আরও পড়ুন: বিশেষ বন্ধুর সঙ্গে প্রাতরাশ! পুজোর মধ্যেই কী তাহলে নতুন প্রেমের সন্ধান পেলেন মধুমিতা?

আপাতত বাড়িতেই স্বেচ্ছ্বাবন্দি অপরাজিতা এবং তাঁর বাড়ির আক্রান্তেরা। ৩ নভেম্বর পর্যন্ত বন্ধ রেখেছেন শ্যুটিং। অভিনেত্রী এর আগে জানিয়েছিলেন, করোনা থেকে দূরে থাকতেই তিনি শ্যুটিংয়ে আসতে রাজি হচ্ছিলেন না। কিন্তু দীর্ঘদিন বাড়িতে বসে থাকলে জীবন, কাজের গতি স্তব্ধ হয়ে যাবে! তাই স্বামীর সঙ্গে আলোচনা করেই শ্যুটে ফেরেন তিনি।

এই মুহূর্তে অপরাজিতা স্টার জলসার দুটো রিয়্যালিটি শো উইন্ডোজ প্রোডাকশনের ‘রান্নাবান্না’ আর যিশু সেনগুপ্ত প্রোডাকশনের ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র সঙ্গে যুক্ত। প্রথম শো-এ তাঁর সঙ্গে রয়েছে শিশু শিল্পী রক্তিম সামন্ত। দ্বিতীয়টিতে রজতাভ দত্ত, অঙ্কুশ হাজরার সঙ্গে তিনিও বিচারকের আসনে।  পাশাপাশি আরও কিছু প্রজেক্টের কাজ চলছিল।  সুরক্ষা বিধি মেনেই হয়েছে সমস্ত শুটিং। কীভাবে সংক্রমণ ছড়ালো সেই সম্পর্কে কোনও ধারণা নেই অভিনেত্রীর। তবে সমস্ত সতর্কতা মেনে চলছেন।

আরও পড়ুন: আদরে-সোহাগে মাখামাখি! হবু বরের সঙ্গে সিঁদুর খেললেন প্রমিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest