২৫ বছরের ছায়া সঙ্গী প্রয়াত, শোকাহত আমির খান যোগ দিলেন শেষকৃত্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: লকডাউনের মধ্যেই বলিউডে ফের শোকের ছায়া। প্রয়াত আমির খানের ছায়া সঙ্গী, বন্ধু তথা সহ পরিচালক আমোস।মঙ্গলবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় আমোস-এর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

আমির খানের ঘনিষ্ঠ আরও এক বন্ধু করিম হাজি জানান, সকালে অসুস্থ হয়ে পড়তে তাঁকে হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আমোস-এর মৃত্যু হয়। আমোসের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান করিম হাজি, আমির খান ও তাঁর স্ত্রী কিরণ রাও সহ আরও অনেকেই। দীর্ঘ ২৫ বছর ধরে আমির খানের সঙ্গে কাজ করেছেন আমোস। সুপারস্টারের সঙ্গে দীর্ঘদিন কাজ করা সত্ত্বেও আমোস খুবই সাধারণ জীবনযাপন করতেন বলেই জানিয়েছেন করিম হাজি। আমোস একজন ভালো মনের মানুষ হওয়ার জন্যই তাঁকে সকলে ভালোবাসত বলে PTI-কে জানান করিম হাজি।

করিম হাজির কথায়, ”আমোসের সেই অর্থে বড় কোনও শারীরিক সমস্যা ছিল না। তবুও কেন এমনটা হল, সেটা বোঝা যাচ্ছে না। আমোসের মৃত্যুতে আমির খান ও তাঁর স্ত্রী কিরণ রাও দুজনেই ভেঙে পড়েছেন। কিছুদিন আগেই আমোসের দাদুর মৃত্যু হয়েছে। আর এরপরই এমন ঘটনা ঘটলো।”

আরও পড়ুন: ভারতে হাজির অবিশ্বাস্য ফিচার্সে ভরপুর Vivo V19, দাম কত জানেন?

প্রসঙ্গত, আমোসের স্ত্রী ও দুই সন্তান মুম্বইতেই থাকেন। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে বলিউডে ও আমির খানের পরিবারে। লকডাউনের মধ্যে মুখে মাস্ক পরে আমোসের শেষকৃত্যে অংশ নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও ৷ পরিবারকে জানালেন সমবেদনা ৷

দেখুন সেই ছবি—

https://www.instagram.com/p/CAHnBirBn28/

আরও পড়ুন: অনলাইন ডান্স ক্লাস থেকে আয়! করোনার সঙ্গে লড়তে ৫ কোটি টাকা দিলেন ঊর্বশী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest