Actor Bony SenGupta left BJP, tweets to announce that

‘‌প্রতিশ্রুতি রাখতে ব্যর্থ বিজেপি’‌, তনুশ্রী- শ্রাবন্তীর পর টুইট করে দল ছাড়লেন বনি সেনগুপ্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার বিজেপি ত্যাগ করলেন অভিনেতা বনি সেনগুপ্ত। তিনি বিজেপি ছাড়তে পারেন এমন একটা গুঞ্জন বহুদিন আগে উঠে এসেছিল। আজ, সোমবার বিজেপি ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করলেন অভিনেতা।

টুইটে লিখেছেন, ‘আজ থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে আমার সম্পর্ক শেষ। যা প্রতিজ্ঞা করা হয়েছিল, তা রাখতে পারেনি এই দল। তা ছা়ড়া এই রাজ্য এবং বাংলা ছবির জগৎ নিয়ে যা যা উন্নতিসাধনের কথা বলা হয়েছিল, তা হবে বলে মনে হয় না আমার।’

সোমবার জি ২৪ ঘণ্টাকে বনি জানান, ‘আমি টুইট করার পর থেকেই বিজেপির নেতারা আমাকে ট্রোল করতে শুরু করেছে। ২ তারিখের পর থেকে বিজেপির একমাত্র লক্ষ্য কীভাবে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে হারানো যায়। সার্বিক উন্নতির কোনও লক্ষ্যই নেই এদের। কেউ কোনও খবরও নেয় না। তৃণমূলের তরফ থেকে খবর নেয়। শুভেন্দুদা ও রাজীবদার হাত ধরেই এই দলে যোগদান করেছিলাম কিন্তু কেউ কোনও খবরই রাখে না। একজন নেতা আছেন তিনি তো সবসময়ই আর্টিস্টদের দিকে আঙুল তোলেন, সেগুলো শুনতে খুবই খারাপ লেগেছিল। হেরে যাওয়ার পর আর কাজ নিয়ে কেউ কথা বলে না। কাজ করার ইচ্ছে থাকলেও উপায় নেই এই দলে। মানুষের জন্য কিছু করার প্রচেষ্টা নেই।’

আরও পড়ুন: দূরত্ব সরিয়ে ফের কাছাকাছি নাগা-সামান্থা? বিবাহ বিচ্ছেদের বিবৃতি মুছলেন নায়িকা

এখান থেকেই শুরু নয়া জল্পনা, তাহলে কি তৃণমূলে যোগদান করতে চলেছেন বনি? অভিনেতার সাফ জবাব, ‘এখন আর কোনও রাজনৈতিক দল নয়, এবার অভিনয়টাই করতে চাই।’সব মিলিয়ে রাজনীতি থেকে দূরে থাকার ইচ্ছাই প্রকাশ পেয়েছিল বনির কথায়। হাতে বেশ কয়েকটিছবি রয়েছে বনির। আপাতত সেদিকেই ফোকাস করতে চান অভিনেতা।

উল্লেখ্য, বনির মা প্রিয়া সেনগুপ্ত তৃণমূল কংগ্রেসের সমর্থক। বনির বান্ধবী অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় নিজে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন তৃণমূলের টিকিটে। মুকুল রায়ের বিরুদ্ধে প্রার্থী হয়েছিলেন তিনি। যদিও সেই সময়েই বনি যোগ দিয়েছিলেন বিজেপিতে।

আরও পড়ুন: Wasim Kapoor: প্রয়াত চিত্রশিল্পী ওয়াসিম কাপুর, শিল্পী মহলে শোকের ছায়া

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest