‘দিদি হুইল চেয়ারে, দিলীপ ঘোষ ভ্যানিটি কারে!’ রাজ্য বিজেপি সভাপতিকে বিঁধলেন দেবলীনা

তাঁর বিলাসবহুল গাড়ি নিয়ে কটাক্ষ তো করলেনই, রাজ্য বিজেপি সভাপতির নতুন ‘তারকাযোগ’ নিয়েও রসিকতা করতেও ছাড়লেন না।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গদিওয়ালা সোফা, এলইডি টিভি, ফ্রিজ, লিফট… কী নেই? পুরোটাই শীতাতপ নিয়ন্ত্রিত। প্রচার গাড়ি না বলে অবশ্য আস্ত একটা বিলাসবহুল ভ্যানিটি ভ্যান-ই বলা চলে! বাংলার মানুষ সম্ভবত এর আগে কোনও রাজনৈতিক নেতা-মন্ত্রীদের এহেন ভ্যানিটি ভ্যান দেখেছন কিনা সন্দেহ রয়েছে! অতঃপর সোশ্যাল মিডিয়ায় রাজ্য বিজেপি সভাপতির প্রচার গাড়ির ছবি ভাইরাল হতেই চোখে ‘জুজু’ দেখার জোগাড় তাঁদের! অতঃপর দিলীপ ঘোষের এই ‘বাহন’কে কটাক্ষ করে নতুন নাম দিতেও ছাড়ছেন না নেটজনতার একাংশ। বলছেন, ‘এ হল অত্যাধুনিক গরুর গাড়ি’! কী কাণ্ড! এবার সেই প্রেক্ষিতেই দিলীপকে বিঁধলেন অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)।

বিধানসভা নির্বাচনে রাসবিহারী কেন্দ্রের প্রার্থী দেবাশিস কুমার। ভোটের আগে বাবার হয়ে নেটমাধ্যমেই হাফ প্রচার সেরে দিলেন মেয়ে দেবলীনা কুমার। এই প্রথম তাঁকে রাজনৈতিক তরজায় প্রকাশ্যে মন্তব্য করতে দেখা গেল। তিনি বিঁধলেন দিলীপ ঘোষকে। তাঁর বিলাসবহুল গাড়ি নিয়ে কটাক্ষ তো করলেনই, রাজ্য বিজেপি সভাপতির নতুন ‘তারকাযোগ’ নিয়েও রসিকতা করতেও ছাড়লেন না।

আরও পড়ুন: এবার বড় পর্দায় ‘হিয়া’ অনামিকা, দেখুন, প্রথম ছবি ‘ইস্কাবন’-এর ঝলক…

দেবলীনার কথায়, “বাংলার মেয়ে মমতা বন্দ্যেপাধ্যায় (Mamata Banerjee) আগে পায়ে হেঁটে ঘুরতেন। আহত হওয়ার পর তিনি হুইলচেয়ারে ঘোরেন। আর এঁদের ভ্যানিটি ভ্যান ছাড়া চলে না!” এই সুবাদে পদ্ম শিবিরে নাম লেখানো তারকাদেরও আক্রমণ করতে পিছপা হলেন না অভিনেত্রী। বললেন, “আসলে সদ্য অনেক অভিনেতা-অভিনেত্রীরাই গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন তো! তাঁদের দেখেই বোধহয় দিলীপবাবু অনুপ্রেরণা পেয়েছেন।”

২০১১-র নির্বাচনে তৃণমূল কংগ্রেস রাজনীতিতে তারকাযোগ ঘটিয়েছিল। পরের নির্বাচনগুলিতেও দলের এই পদক্ষেপ অব্যাহত রয়েছে। সেখানে ‘২১-এর নির্বাচনে গেরুয়া শিবিরে এই প্রথম এত তারকার ভিড়, যাঁরা ভ্যানিটি ভ্যানে যাতায়াত করে অভ্যস্ত। দেবলীনার কথায়, প্রচার সূত্রে তাঁদের সঙ্গে এখন ওঠাবসা করতে হচ্ছে দিলীপ ঘোষকে। ফলে, তিনিও নিজেকে ‘হাফ তারকা’ ভেবে প্রচার চালাচ্ছেন বিলাসবহুল গাড়িতেই।

আরও পড়ুন: ফের তারকা যোগ! তৃণমূলে যোগ দিলেন তৃনীল জুটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest