ভুয়ো আইডির জেরে মাত্র তিন দিনেই ইনস্টা অ্যাকাউন্ট ব্লক শাকিব খানের, মন খারাপ শাকিবিয়ানদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। যিনি এপার বাংলায়ও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে অনেক খ্যাতি অর্জন করেছেন। সম্প্রতি তিনি জানিয়েছিলেন যে, এখন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমেগুলোতে তিনি এক্টিভ থাকবেন।

২১ নভেম্বর মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলার খবর জানিয়েছিলেন শাকিব খান। ‘নবাব এলএলবি’ সিনেমার ‘চিল করব চিল’ শিরোনামে পার্টি সংয়ের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শাকিব লিখেছিলেন, ‘প্রথম ইনস্টাগ্রাম পোস্ট, যাত্রা শুরু।’ জানিয়েছিলেন টুইটারে যুক্ত হওয়ার প্রক্রিয়াও চলছে।

আরও পড়ুন: ‘কাবুলিওয়ালা’ আবার বড় পর্দায়, বহুদিন পর আসছে সুজয় ঘোষের দুই বড় ছবি

ফেসবুকের মতো ওই ইনস্টাগ্রামেও হুমড়ি খেয়ে পড়েছিলেন শাকিবিয়ানরা। হু হু করে বাড়ছিল ঢালিউডের ভাইজানের ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা। কিন্তু তাতেও রক্ষা হল না। ইনস্টাগ্রামে এসেও ধাক্কা খেলেন শাকিব খান। তাও আবার নকল আইডির কাছে। ঘটনা হল- অরিজিনাল শাকিব খান ইনস্টাগ্রামে আসার আগেই নকল শাকিব খানের দখলে ছিল যোগাযোগের এ মাধ্যমটি। অসংখ্য নকল আইডি সক্রিয় ছিল শাকিব খানের নামে।

আসল শাকিব খানকে রিপোর্ট করে আইডি নিষ্ক্রিয় করে দিয়েছে নকল আইডির নিয়ন্ত্রকেরা। তবে, ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে শাকিব খানের তরফ থেকে। এ নিয়ে দুশ্চিতার কোনো কারণ নেই। বিষয়টি তারা খতিয়ে দেখছেন বলে জানান। শাকিবিয়ানদের প্রত্যাশা, শিগগিরই সচল হবে প্রিয় সুপারস্টারের ইনস্টাগ্রাম আইডি।

আরও পড়ুন: রিল লাইফ স্ত্রীর হাতেই প্রথম আইবুড়ো ভাত খেলেন ‘মথুরবাবু’, শুরু গৌরবের বিয়ের তোড়জোড়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest