Actor Koushik Sen returns to Bengali TV in Godhuli Alap Serial

Godhuli Alap: হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে, ২ বছর পর টেলিভিশনে কৌশিক সেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জাঁদরেল আইনজীবী অরিন্দম রায়।  অন্যায় কিছুতেই মেনে নিতে পারে না। ভাগ্যের পরিহাসে ‘হাঁটুর বয়সি’ নোলকের সঙ্গে বিয়ে হয় তার। অসম বয়সের এই সম্পর্ক কি মেনে নিতে পারবে অরিন্দমের পরিবার? যাকে কাকু বলে ডেকেছিল, তার সঙ্গে সংসার কি করতে পারবে বহুরূপী নোলক? এমন অনেক প্রশ্ন নিয়েই স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। আর এই ধারাবাহিকের মাধ্যমেই ১২ বছর পর  ছোটপর্দায় ফিরছেন অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen)।

কৌশিকের চরিত্রের নাম অরিন্দম, পেশায় অ্যাডভোকেট। মাঝবয়সী এই দাপুটে মানুষটা ভাগ্যের পরিহাসে বাঁধা পড়ে বহুরূপী নোলকের সাথে সাতপাকে। দু’জনের বয়সের ফারাক বিস্তর। সমাজে কী প্রভাব ফেলবে এই সম্পর্ক, সেটাই দেখানো হবে ‘গোধূলি আলাপ’-এ।

আরও পড়ুন: বিপাকে বনশালি! মুক্তির দু’দিন আগে ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র নাম বদলের সুপ্রিম পরামর্শ

নোলকের ভূমিকায় অভিনয় করেছেন সোমু সরকার। লোহিয়া হাউজ, কলকাতা, বানতলা তে শুটিং করছে গোধূলি আলাপের টিম। কবে থেকে এই ধারাবাহিক অন এয়ার হবে তা জানায়নি চ্যানেল কতৃপক্ষ। কৌশিককে আজকাল মূলত দেখা যায় বড় পরদাতেই। ২০১৮-১৯ সালে কাজ করেছিলেন ‘ভূমিকন্যা’তে। দর্শকদের মধ্যে বহুল জনপ্রিয় ছিল এই সিরিয়াল। প্রসঙ্গত, কৌশিকের আগে এই চরিত্রে কাজ করার অফার দেওয়া হয়েছিল বাবুল সুপ্রিয়। তবে রাজনীতি নিয়ে ব্যস্ত থাকা বাবুলের পক্ষে ধারাবাহিকের লম্বা শ্যুটিং শিডিউল সামলানো মুশকিল হবে বলে তিনি পিছিয়ে যান।

তবে, শুধু ‘গোধূলি আলাপ’ নয় আরও দুটো নতুন ধারাবাহিক শুরু হচ্ছে এই মাসেই। ২৮ ফেব্রুয়ারি থেকে জি বাংলায় শুরু হবে ‘গৌরী এলো’। অভিনয় করতে দেখা যাবে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় ও নবাগতা মোহনা মাইতিকে। স্টার জলসাতেও একইদিনে সম্প্রচার শুরু হবে ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার ‘গুড্ডি’র। শ্যামপ্তী মুদলি এবং রণজয় বিষ্ণু থাকছেন মুখ্য চরিত্রে।

মনে করা হচ্ছে, বন্ধ হয়ে যাবে রাজ চক্রবর্তী প্রোডাকশনের ধারাবাহিক ‘ফেলনা’। কারণ এর টিআরপি একেবারে তলানিতে।

আরও পড়ুন: Raj Kundra: রাজ কুন্দ্রা মামলায় নতুন মোড়, গ্রেফতার আরও ৪, সামনে এল চাঞ্চল্যকর তথ্য

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest