‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেকে নায়ক ক্রুশল আহুজা, চিন্তায় ‘কি করে বলব তোমায়’ ভক্তরা

স্বস্তিকা-ক্রুশলের জুটিও সুপারহিট। তবে সম্প্রতি সিরিয়ালের টিআরপি তলানিতে ঠেকেছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মার্চে জানা গিয়েছিল  জি বাংলার জনপ্রিয় বাংলা মেগা ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক হচ্ছে। তখন মুখ খোলননি প্রযোজক সুশান্ত দাস। এ বার প্রকাশ্যে এল রিমেকের অভিনেতাদের নাম। সুশান্ত জানিয়েছেন, নায়কের ভূমিকায় থাকছেন ক্রুশল আহুজা। ক্রুশলের বিপরীতে দেখা যাবে মুম্বই, দিল্লির অভিনেত্রী আঁচল গোস্বামীকে। এছাড়াও থাকবেন বহু জনপ্রিয় তারকা। শ্যুট হবে কলকাতাতেই। বাংলা ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন ইন্দ্রজিৎ চক্রবর্তী-নবনীতা দাস।

জোর গুঞ্জন এই সিরিয়ালের ক্রুশলের বিপরীতে লিড নায়িকা হতে চলেছেন আঁচল গোস্বামী। যদিও গোটা বিষয় নিয়ে কোনওরকম মন্তব্য করতে নারাজ সুশান্ত দাস। এমনটাই জানিয়েছেন এইসময়ের এক প্রতিবেদন। বাংলা জুড়েই নাকি হবে সিরিয়ালের শ্যুটিং। আসানসোলে নাকি রেকির পর্বও সারা হয়ে গিয়েছে।

ফোনে পাওয়া যায়নি ক্রুশলকে। আপাতত তিনি ব্যস্ত জি বাংলার আরও একটি জনপ্রিয় মেগা ‘কী করে বলব তোমায়’-এর শ্যুটিংয়ে। মেগায় তাঁর বিপরীতে স্বস্তিকা দত্ত। কর্ণ-রাধিকা সেনের জুটি শুরু থেকেই মন কেড়েছে দর্শকদের। ক্রুশল ছোট পর্দায় পা রাখেন ‘রাণু পেল লটারি’র হাত ধরে।

আরও পড়ুন: বিতর্কের আরেক নাম অরিজিৎ সিং, কারন জানার জন্য পড়ুন এই ১০ তথ্য…

করোনা যদি বাধা হয়ে না দাঁড়ায় তবে আগামী মাসেই নাকি এই সিরিয়ালের শ্যুটিং শুরু হতে হবে। ক্রুশের লুক সেটও নাকি পাকা হয়ে গিয়েছে। তবে করোনা দ্বিতীয় ঢেউয়ের প্রকোপে প্রোজেক্ট নিয়ে কিছুটা চিন্তায় ক্রিয়েটিভ টিম, এখনও শ্যুটিং শুরুর ব্যাপারে নিশ্চয়তা নেই। কিন্তু প্রশ্নটা অন্য জয়গায়, ক্রুশল যদি হিন্দি ধারাবাহিকে অভিনয় করেন, তবে নিঃসন্দেহে ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে দেখা যাবে না তাঁকে। তবে কি এই সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে? নাকি কর্ণর চরিত্রে অন্য কেউ আসবেন?

‘কি করে বলব তোমায়’- প্রযোজনার দায়িত্বে রয়েছে মুম্বইয়ের প্রয়োজনা সংস্থা শশী-সুমিত মিত্তল প্রোডাকশন। বহুবার এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন উঠেছে। ২০১৯-এর নভেম্বরে পথচলা শুরু কর্ণ-রাধিকার প্রেমের গল্পের। স্বস্তিকা-ক্রুশলের জুটিও সুপারহিট। তবে সম্প্রতি সিরিয়ালের টিআরপি তলানিতে ঠেকেছে। গত সপ্তাহেও মাত্র ৩.৫ রেটিং পয়েন্ট ছিল ‘কি করে বলব তোমায়’-এর। স্লট বদল, গল্পে পাঁচ বছরের লিপ- কোনও কিছুতেই টিআরপি বাড়ছে না! তাই এই ধারাবাহিক শেষ হলে আশ্চর্যের কোনও বিষয় নেই।

আরও পড়ুন: ‘জাত গোখরো’কে করোনার ছোবল! ‘পজিটিভ’ মিঠুন চক্রবর্তী? ওড়ালেন গুজব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest