‘ট্রুট্রুট্রুট্রুট্রুট্রুট্রু…’ এভাবে কীসের শব্দ বোঝালে ‘রেড হট’ মিমি? দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লকডাউনের জেরে বাড়িবন্দী  ছিলেন বেশ কিছু মাস। এরপর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শুটিংয়ে ফিরেছেন সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বিগত চার পাঁচ দিন ধরে তাঁর করা পোস্টে ধরা পড়ছিল সমুদ্র-সৈকতের ছবি। এবার সামনে এল আসল সত্যি। ভ্যাকেশন নয় আসলে পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুটে সুন্দরবনের মৌসুনি দ্বীপে (Sundarban Mousuni Island) পৌঁছেছেন অভিনেত্রী।

বেশ কয়েক মাস হল নিজের ইউটিউব চ্যানেল শুরু করেছেন মিমি। সেখানেও তিনি একই রকম জনপ্রিয়। সেই চ্যানেলের একটি শুটে ড্রোন ক্যামেরা ব্যবহার করা হয়েছে সদ্য। তারই একটি ‘বিহাইন্ড দ্য সিন’ ভিডিও শেয়ার করেছেন মিমি। যেখানে তিনি তাঁর সহকর্মীদের ড্রোন ক্যামেরার ব্যবহার বোঝাতে, ‘ট্রুট্রুট্রুট্রুট্রুট্রুট্রু…’ শব্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

আরও পড়ুন: মন কাড়বে লোকগান- মেঠো সুর, ২৮ ডিসেম্বরে আসছে ‘গঙ্গারাম’

এই মজার ভিডিও শেয়ার করে ক্যাপশনে মিমি লিখেছেন, ‘ড্রোন ক্যামেরার একটা নির্দিষ্ট শব্দ রয়েছে। অন্তত আমার কাছে শব্দটা ট্রুট্রুট্রুট্রুট্রুট্রুট্রু…।’

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

পরনে ফ্রিল দেওয়া অফ শোল্ডার টকটকে লাল গাউন। বাতাসে অশান্ত লাল রঙের লম্বা ওড়না। নীল ঝকঝকে আকাশ, চারিদিকের ম্যানগ্রোভ গাছ আর তার মাঝে মিমি নজর কাড়ছে সকলের। অভিনয় ও রাজনীতি। সমান তালে ব্যালেন্স করতে পারেন মিমি। অভিনয় পাশাপাশি ইউটিউবেও তাঁর জনপ্রিয়তা এখন চোখে পড়ার মতো।

২০১৯-এর পুজোয় মিমি প্রথম সামনে এনেছিলেন নিজস্ব ইউটিউব চ্যানেল। মুক্তি পেয়েছিল তাঁর ড্রিমস অ্যালবাম, তাঁর গাওয়া ‘অনজানা’ এবং ‘পল’। চলতি বছরের ১১ ফেব্রুয়ারি নিজের জন্মদিনে সাংসদ-তারকা অনুরাগীদের রিটার্ন গিফট দিয়েছিলেন তাঁর তৃতীয় গান ‘পরি হুঁ ম্যায়’।

তা হলে কি আগামী বছরের জন্মদিনের রিটার্ন গিফটের আয়োজনেই ব্যস্ত তিনি?

আরও পড়ুন:  ‘আম্মার থেকে বেশি ভাল কেউ বাসবে না’, তৈমুরের জন্মদিনে আবেগঘন পোস্ট করিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest