পাটনায় সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করলেন নানা পটেকর, জানালেন শেষ শ্রদ্ধা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে এবং তাঁর পরিবারের দুঃখ ভাগ করে নিতে রবিবার সুশান্তের পাটনার রাজীব নগরের বাড়িতে হাজির হয়েছিলেন অভিনেতা নানা পটেকর। 

অনেকেই হয়তো মনে করেছিলেন, সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সুশান্তকে নিয়ে মানুষের মধ্যে তৈরি হওয়া অস্থিরতা কমে যাবে। ধীরে ধীরে মানুষ ব্যস্ত হয়ে পড়বেন রোজনামচায়। ফিকে হয়ে আসবে তাঁর মৃত্যুর শোক। কিন্তু সেই সব ভাবনাকে ভুল প্রমাণ করে আজও তাঁর অগুনতি ভক্ত এবং বলিউডের বহু সেলেব দাবি জারি রেখেছেন সুবিচার পাওয়ার।

আরও পড়ুন: মৃত্যুর পরও ব্যবহৃত হচ্ছে সুশান্তের সোশ্যাল মিডিয়া! অভিযোগ করলেন প্রয়াত তারকার সহকর্মী

সংবাদসংস্থা পিটিআই-এর রিপোর্ট অনুযায়ী পাটনা জেলায় মোকামাহ-এ সিআরপিএফ-দের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে বিহার গিয়েছিলেন নানা পটেকর। অনুষ্ঠান শেষে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রতি শ্রদ্ধা জানাতে তাঁর বাড়ি পৌঁছে যান তিনি।

https://www.instagram.com/p/CB_HIUoAn6T/

এদিন সুশান্তের রাজীব নগরের বাড়ি গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নানা পটেকর।  সুশান্ত কতখানি সম্ভাবনাময় প্রতিভা ছিলেন সেই নিয়ে সুশান্তের বাবার সঙ্গে কথা বলতে শোনা গিয়েছে নানা পটেকরকে। প্রায় আধঘন্টা সুশান্তের বাবা কেকে সিংয়ের সঙ্গে কথা বলতে দেখা যায় নানা পটেকরকে। পরে তিনি বলেন,‘আমি সুশান্তের বাবার সঙ্গে দেখা করেছি। আর কীই বা আমি করতে পারি।’ 

সেই অর্থে এই প্রথম বলিউডের কোনও সদস্য হাজির হলেন সুশান্তের পাটনার বাড়িতে। এর আগে মনোজ তিওয়ারি সহ ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক সদস্য হাজির হয়েছিলেন সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানাতে। প্রসঙ্গত, ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টও বলছে আত্মহত্যাই করেছেন অভিনেতা। কেন আত্মহত্যা করেছেন সুশান্ত? সেই মামলার তদন্তে নেমে ইতিমধ্যেই ২৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ।

আরও পড়ুন: সিনেমা হলে নয়, সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে সড়ক ২,জানালেন মুকেশ ভাট

Gmail 6
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest