মৃত্যুর পরও ব্যবহৃত হচ্ছে সুশান্তের সোশ্যাল মিডিয়া! অভিযোগ করলেন প্রয়াত তারকার সহকর্মী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest:  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে জোরদার শুরু হয়েছে নেপোটিজম বিতর্ক। আঙুল উঠেছে সলমন খান, করণ জোহার, একতা কাপুর-সহ বলিউডের বেশ কিছু তাবড় ব্যক্তিত্বের বিরুদ্ধে। এমনকী বিহার আদালতে মামলাও দায়ের হচ্ছে তাঁদের বিরুদ্ধে। সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে বিহার আদালতে মামলা দায়ের হয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধেও। 

সোশ্যাল মিডিয়াতে সুশান্তের বেশ কিছু পুরনো ভিডিয়ো যেমন ঘোরাফেরা করছে তেমনই বেশ কিছু অসঙ্গতিও দেখতে পেয়েছেন ভক্তরা। যার জেরে প্রশ্নও তুলেছেন তাঁরা। সুশান্তের মৃত্যুর পর কেউ বা কারা তাঁর ফোন ব্যবহার করছে। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের অ্যাকাউন্ট থেকে কিছু অ্যাক্টিভিটি তাঁদের নজরে এসেছে। এবার সেই একই প্রশ্ন তুললেন সুশান্ত ঘনিষ্ঠ রণবীর শোরে। সম্প্রতি তাঁর নজরে আসে একটি স্ক্রিনশট যেখানে দেখা যায় সুশান্ত ট্যুইটারে করণ জোহারকে ফলো করছেন।

আরও পড়ুন: সিনেমা হলে নয়, সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে সড়ক ২,জানালেন মুকেশ ভাট

এরপরই সেই স্ক্রিনশট শেয়ার করে রণবীর লেখেন,’যখন তদন্ত চলছে তখন কী করে কেউ সুশান্তের সোশ্যাল মিডিয়া ব্যবহার করছে! ওর সোশ্যাল মিডিয়া এখনও অ্যাকটিভ। যদি সত্যি হয়ে থাকে তাহলে তো ব্যাপারটা ভূতুড়ে বলতে হয়। কে সুশান্তের সোশ্যাল মিডিয়া ব্যবহার করছে? অনেকেই আমাকে এই প্রশ্ন করেছেন। আমি মুম্বই পুলিশকে অনুরোধ করছি। দয়া করে বিষয়টির দিকে নজর দিন’।

ei samay

সুশান্ত ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত রণবীর শোরে। এছাড়াও তিনি Sonchiriya-তে অভিনয়ও করেছেন সুশান্তের সঙ্গে। এমনকী অভিনেতার শেষকৃত্যের দিনও উপস্থিত ছিলেন তিনি।

কিছুদিন আগে একই প্রশ্ন তুলেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং রূপা গঙ্গোপাধ্যায়ও। রূপা লিখেছিলেন,’কেউ জানে না সুশান্তের সোশ্যাল মিডিয়া থেকে কিছু ডিলিট করা হয়েছে কিনা। বা কোনও পোস্ট নতুন ভাবে করা হয়েছে কিনা। কিন্তু পুলিশের কাছে ফোন জমা থাকা সত্ত্বেও কীভাবে কেউ সুশান্তের ইনস্টাগ্রাম ব্যবহার করছে? যখন আমি প্রথম শুনি, তখন আমারও বিশ্বাস হয়নি। কিন্তু পরে আমি নিজেও তা খেয়াল করি এবং স্ক্রিনশট রাখি। এটা কীভাবে সম্ভব? কেন এখনও সিবিআই তদন্ত শুরু করছে না। এভাবে তো সব প্রমাণ এবার নষ্ট করার চেষ্টা করা হবে। কেন তদন্তে কোনও স্বচ্ছতা নেই? এই ঘটনা যদি সত্যি হয়ে থাকে তাহলে এটা তো পরিষ্কার দোষীরা নিজেদের বাঁচাতে এসব করছে। আর কতদিন সিবিআই এর হস্তক্ষেপের জন্য অপেক্ষা করতে হবে? #cbiforsushant’

আরও পড়ুন: বলিউডের অনেকে তারকাই বিরক্ত করণ জোহরের উপর! কারা জানেন?

Gmail 6
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest