Site icon The News Nest

শ্রীলেখাকে ‘থলথলে বৌদি’ বললেন রিমঝিম মিত্র! নিন্দা করলেন অভিনেতা সুজয়প্রসাদ

WhatsApp Image 2021 05 26 at 2.56.39 PM

বুধবার সকালে নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেটি অভিনেত্রী রিমঝিম মিত্রের সোশ্যাল মিডিয়ায় করা একটি কমেন্টের স্ক্রিনশট। যেখানে কুরুচিকর ভাষায় আক্রমণ করা হয়েছে শ্রীলেখাকে। এমনকী, করা হয়ছে বডি শেমিং। রিমঝিমের এই মন্তব্যের কড়া নিন্দা করেছেন অভিনেতা ও নাট্য ব্যক্তিত্ব সুজয়প্রসাদও।

এই মন্তব্যটি পোস্ট করার পরই পড়ে গিয়েছে হইচই। শ্রীলেখার তাঁর ফেসবুক পোস্টে স্পষ্ট লিখেছেন, সারা জীবনেই তাঁকে শরীর নিয়ে নানা তির্যক মন্তব্য শুনতে হয়েছে। প্রশ্ন করা হয়েছে কেন জিমে ঘাম ঝরিয়েও তাঁর ওজন কমে না… সমালোচকদের তাঁর স্পষ্ট জবাব, তিনি যেমন আছেন খুশি আছেন। মোটা হওয়া নিয়ে তাঁর অন্তত কোনও সমস্যা নেই। বরং ২০ কোঠায় যখন ছিলেন, তার থেকে বেশি ফিট ৪০-এ পৌঁছে।

আরও পড়ুন: প্রাচীন যুগের ট্যাবু ছাড়ুন… রান্নাঘর থেকে বাথরুম মেতে ওঠুন যৌনতায়

ঠিক কী লিখেছেন রিমঝিম? শ্রীলেখার শেয়ার করা স্ক্রিনশটে দেখা যাচ্ছে তিনি লিখেছেন, ‘থলথলে বউদি আমায় ব্লকিয়েছে। কমরেট মাংস পিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?’ এই কমেন্টের স্ক্রিনশট শেয়ার করেছেন শ্রীলেখা নিজের ফেসবুকে। লিখেছেন, ‘আগে নিজের দিকে নজর দাও। চাই না এটা নিয়ে খবর হোক। বেশি পাত্তা পেয়ে যাবে।’

শ্রীলেখার এই পোস্টে মন্তব্য করেছেন সুজয়প্রসাদ। তিনি লিখেছেন, ‘তুমি কীভাবে এটা লিখলে রিমঝিম? শেষ পর্যন্ত তুমিও? আমি তোমার থেকে জবাব চাইছি কারণ আমি তোমায় ছোট থেকে চিনি। তোমার মতোই শ্রীলেখাকও আমার খুব প্রিয়।’

নেট নাগরিকদের রোষের মুখেও পড়তে হয়েছে রিমঝিমকে। এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘সমাজের সব থেকে বড় নোংরা হয় এই মানষিকতার মানুষগুলো। যারা নারী হয়ে একজন নারীকে সন্মান, শ্রদ্ধা করতে পারে না। আর এরা নাকি নারীবাদী, এরা নাকি নারীর অধিকার নিয়ে কথা বলে। এত নিম্ন মানসিকতার মানুষ এরা। ছি।’ বিজেপিতে যাওয়াতেই নাকি এরকম হয়েছেন অভিনেত্রী মত এক নেটিজেনের। কমেন্ট করেছেন, ‘যেমন দলে গেছে, রুচি তো তেমন‌ই হবে’।যদিও এই কমেন্ট আদৌ রিমঝিম মিত্র করেছেন না এটা ভুয়ো তা যাচাই করা সম্ভব হয়নি।

আরও পড়ুন: ৪০ পেরিয়েও রোম্যান্টিক শ্রীলেখা, আপেল আর পুরুষের মধ্যে খুঁজলেন সমীকরণ 

Exit mobile version