Actor Rudranil Ghosh is getting married in September! Find out who the bride ?

সেপ্টেম্বরের মধ্যেই বিয়ে করছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ! জেনে নিন পাত্রী কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কবে বিয়ে করছেন? বারবার একই প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেতা রুদ্রনীল ঘোষকে। কিন্তু স্পষ্ট করে কিছু বলেন না তিনি। হেসে উড়িয়ে দেন প্রতিবার। অবশেষে তাঁর জন্মদিনেই ধোঁয়াশা অনেকটা কাটল। সৌজন্য পরিচালক রানা সরকারের পোস্ট করা একটি ভিডিও। যেখানে অভিনেতা নিজেই বলে দিলেন কবে তিনি নতুন জীবন শুরু করতে চলেছেন।

৬ জানুয়ারি অর্থাৎ আজ আইসোলেশন থেকেই জন্মদিন কাটছে রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh)। তবে বিয়ের কথা সামনে আসার পর থেকেই থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি। প্রোযোজক-পরিচালক রানা সরকারই রুদ্রকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বড় খবরটি ফাঁস করলেন। একটি ভিডিও করেছেন রানা সরকার। ক্যাপশনে লেখা, “রুদ্রনীলের জন্মদিনেই বড় খবর।

জন্মদিনের শুভেচ্ছা এবং বৈবাহিক জীবনের জন্য আগাম অভিনন্দন। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। একটাই প্রশ্ন, কন্যেটি কে? কার ভাগ্যে শিঁকে ছিড়ল?” ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেতা বলছেন, “বিয়ে করছি সেপ্টেম্বরের মধ্যে। মেয়ে দেখা আছে।” আর তারপর থেকেই শুরু যত জল্পনা।

অনেকে বলছেন, কোন বছরের সেপ্টেম্বর, সেটা তো বোঝা গেল না। বছর চারেক আগে রুদ্রনীল জানিয়েছিলেন, অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর সঙ্গেই তাঁর চারহাত এক হতে চলেছে। কিন্তু পরে সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর বন্ধু রাজ চক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়রা সাত পাকে বাঁধা পড়লেও এখনও আইবুড়োই রয়েছেন তিনি ।রুদ্রনীল ঘোষ বর্তমানে বিজেপি নেতা। আগে তিনি তৃণমূলে ছিলেন। তিনি যে বড় মাপের অভিনেতা সে বিষয়ে কোনও সন্দেহ নেই। অভিনয়ের পাশাপাশি তিনি ভালো কবিতাও লেখেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest