Actor Soham's crown is now the producer's feather! Kolkatar Harry's poster released

অভিনেতা সোহমের মুকুটে এবার প্রযোজকের পালক! মুক্তি পেল Kolkatar Harry- র পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রযোজনায় নাম লেখালেন অভিনেতা সোহম চক্রবর্তী। তার নতুন সিনেমার হাত ধরে এবার দর্শকদের ছোটবেলায় ফিরিয়ে নিয়ে যাবেন। সিনেমার নাম ‘কলকাতার হ্যারি’। এই গল্পের সঙ্গে হ্যারি পটারের কোনও যোগ নেই। এই গল্প হরিনাথের। এ সিনেমা দিয়েই প্রযোজনায় অভিনেতার হাতেখড়ি।

সিনেমার মুখ্য চরিত্র হরিনাথ ওরফে হ্যারি। সেই চরিত্রে অভিনয় করেছেন সোহম নিজেই। তার বিপরীতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। সিনেমার পরিচালক রাজদীপ ঘোষ। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) এই সিনেমার পোস্টার লঞ্চে উপস্থিত ছিলেন সোহম চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, লাবনী সরকার, অরিন্দম গঙ্গোপাধ্যায় ও এই সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্য়ায়।

আরও পড়ুন: Yuvaan Birthday Celebration: মা-বাবার সঙ্গে দোতলা কেক কাটল বার্থ ডে বয় ইউভান! দেখুন প্রথম ছবি

এই ছবি কোনও অংশে ছোটবেলার রুপকথার গল্পের থেকে কম নয় এমনটাই বলছেন এছবির সঙ্গে যুক্ত সকলে। সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এছবিতে সোহমের গাওয়া গানটি নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান সোহম সত্যিই একজন গুণী মানুষ। অভিনয়ের পাশাপাশি গানের গলাও তাঁর বেশ ভাল। অতীতেও তাঁর গাওয়া গান শুনে জিৎ গঙ্গোপাধ্যায় প্রশংসাই করেছেন। আর এখন হরিনাথকে অবশেষে গান গাইতে রাজি করিয়েই ফেললেন তিনি।

পোস্টারে দেখা যাচ্ছে- একটি স্কুল বাস। সেই বাসের উপর বসে সোহম, প্রিয়াঙ্কা ও ঐশিকা গুহঠাকুরতা। এই সিনেমাতে সোহম একটি পুলকারের চালক যার নাম হরিনাথ, হরিনাথই এই গল্পের হ্যারি। সে গল্প বলতে ভালোবাসে। গল্পের ভিতরে গল্প, গল্পকারের স্বপ্ন দেখার গল্প উঠে আসবে সিনেমার চিত্রনাট্যে। জানা গেছে, আগামী নভেম্বরে মুক্তি পাবে ‘কলকাতার হ্যারি’।

আরও পড়ুন: শ্রাবন্তী-প্রিয়াঙ্কার ‘ধাপ্পা’! প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন দুই অভিনেত্রী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest