করোনা আক্রান্ত সোনু সুদ, সাহায্য প্রার্থীদের দিলেন বিশেষ বার্তা…

লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের কাছে কার্যত ভগবানের দূত হয়ে উপস্থিত হন সোনু।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে ক্রমশই চওড়া হচ্ছে করোনার থাবা। এবার করোনা আক্রান্ত অভিনেতা সোনু সুদ। বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তিনি। সামাজিক মাধ্য়মে পোস্ট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা।

সোনু দুপুর ১টা ২০ নাগাদ হিন্দি এবং ইংরাজিতে দু’টি পোস্ট করেন। সেখানেই তিনি করোনা পজিটিভ হওয়ার এবং নিজেকে কোয়ারেন্টাইনে রাখার কথা জানিয়েছেন। পোস্টে তিনি লেখেন, ‘আমি আপনাদের সকলকে জানাতে চাই আজ সকালে আমার করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। সমস্ত সচেতনতা বিধি মেনে ইতিমধ্য়ে আমি নিজেকে নিভৃতবাসে রেখেছি এবং নিজের যথেষ্ট যত্ন রাখছি। তবে চিন্তা করবেন না এটি আপনার সমস্যাগুলি সমাধান করার জন্য আমাকে যথেষ্ট সময় দেবে। মনে রাখবেন আমি সব সময় আপনাদের সকলের পাশে আছি’।

এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় একটি পোস্ট করেন। সেখানে সব মানুষের পাশে দাঁড়াতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেন সোনু। এবং বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষকে প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে ঘরে থাকতে এবং মাস্ক পরতে অনুরোধ করেন পাঞ্জাবের করোনা টিকা কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

আরও পড়ুন: জলের নীচে জমে উঠেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম, ভাইরাল জুটির অন্তরঙ্গ ছবি

লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের কাছে কার্যত ভগবানের দূত হয়ে উপস্থিত হন সোনু। পর্দায় যাঁকে বেশির ভাগ সময় খলনায়কের ভূমিকায় দেখা গিয়েছে, বাস্তবে তিনিই দেশের অন্যতম নায়ক হয়ে ওঠেন। করোনা কালে বার বার মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। শুধু করোনা নয়, শীতে উত্তরপ্রদেশের মির্জাপুরের ২০টি গ্রামের বৃদ্ধাদের জন্য শীতবস্ত্রের জোগানের প্রতিশ্রুতিও দিয়েছেন।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে সোনুর নতুন বই ‘আই অ্যাম নট দ্য মসিহা’। নামকরণ থেকেই পরিষ্কার, মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনও অতিরিক্ত কৃতিত্ব তিনি দাবি করতে চান না। কিন্তু তাঁর ভূমিকাই তাঁকে মসীহা করে তুলেছে গোটা দেশের অসহায় মানুষের কাছে। তাঁর জনপ্রিয়তা এমন জায়গায় পৌঁছে গিয়েছে, এবারের পুজোয় কলকাতার মণ্ডপে দেখা গিয়েছিল তাঁর মূর্তি! তেলেঙ্গানায় তৈরি হয়েছে মন্দির।

আরও পড়ুন: কালো ব্রালেটে সাহসী মধুমিতা, ফের সোশ্যাল মিডিয়ায় কাড়লেন নজর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest