Site icon The News Nest

রাস্তায় কেক কেটে শোভনের জন্মদিন পালন স্বস্তিকার, বললেন – ভালোবাসি

WhatsApp Image 2021 04 01 at 8.57.20 PM

টেলিটাউনে এই মুহূর্তে অন্যতম আলোচ্য বিষয় হল অভিনেত্রী স্বস্তিকা দত্ত (swastika dutta) এবং গায়ক শোভন গাঙ্গুলী(shobhan Ganguly)- র নতুন প্রেমকাহিনী। 25 শে ফেব্রুয়ারি ‘জি বাংলা সোনার সংসার’-এ স্বস্তিকার ঝুলিতে এসেছে তিনটি পুরস্কার যার একটি ছিল ‘সেরা জুটি’-র পুরস্কার। ক্রুশল আহুজা (krushal ahuja) ও স্বস্তিকার জুটি পেলেন এই পুরস্কার। কিন্তু অনুষ্ঠানের শেষে স্বস্তিকা নিজের সাফল্যের খুশি ভাগ করে নিয়েছেন শোভনের সঙ্গে। শোভনকে জড়িয়ে ধরে ক্যামেরাবন্দি হয়েছেন স্বস্তিকা। সেই ছবি এই মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

পয়লা এপ্রিল শোভন গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। দেখতে দেখতে বেশ কয়েকটি মাস পার। তবু ‘প্রেমে পড়েছি’ বলেননি ভুলেও। প্রকাশ্যে ভালবাসার কথা মুখেও আনেননি। সেই স্বস্তিকা মন-মুখের আগল ভাঙলেন শিল্পীর জন্মদিনে। ইনস্টাগ্রাম স্টোরিতে স্বীকারোক্তি, ‘এলাম, দেখলাম, ভালবাসলাম…!’ ‘বার্থডে বয়’-এর জন্য প্রেমিকার তরফে এর থেকে ভাল উপহার কী হতে পারে?

উপহার অবশ্যও আরও পেয়েছেন কণ্ঠশিল্পী। জন্মদিনের দুপুরে অভিনেত্রী মানালি দে, ডিজাইনার অভিষেক রায়ের সঙ্গে হুল্লোড়, খাওয়াদাওয়া। আয়োজনে অবশ্যই স্বস্তিকা। ‘‘জন্মদিনের উপহার হিসেবে স্বস্তিকা আমার ঘরের একটা দেওয়াল আর্ট পেন্ট করে দিয়েছে। মানালি খুব সুন্দর একটা গেঞ্জি দিয়েছে’’,  জানালেন শোভন।

আরও পড়ুন: ৫ বছর পর আবার দেখা কর্ণ-রাধিকার…নতুন রূপে আসছে ‘কী করে বলব তোমায়’

উদ্‌যাপন যদিও আগের রাত থেকেই শুরু। সাক্ষী নেটমাধ্যম। শেয়ার করা ছবি বলছে, রাতঘড়ি ১২ টার ঘর পেরোতেই রাস্তার ধারে গাড়ি থামিয়ে উল্লাস শুরু শোভন-স্বস্তিকার। দূরে আলোয় ঝলমলে খেলার মাঠ। বনেটে ক্যারামেল কেক রেখে, মোমবাতি জ্বালিয়ে শুভকামনা। তার পরেই কেকে কামড় বসিয়ে প্রথম সেলিব্রেশন, নিবিড় আলিঙ্গন। আন্তরিক অনুরোধ, ‘যেমন আছো, তেমনি থেকো’।

ছবিতে এই প্রথম সরাসরি প্রেমিকাকে ‘ভালবাসি’ বললেন শোভনও। ছোট্ট মন্তব্যে বলে ফেললেন অনেক কথা, ‘এই মাঠ, ঝলমলে আলো, ক্যারামেল কেক আর তুমি….আমার রাত পরিপূর্ণ। যে টুকু ফাঁক ছিল, তুমি সেটাও ভরে দিলে!’ নেটাগরিকেরাও কৃপণ নন। যুগলের জন্মদিন উদ্‌যাপন ভরিয়ে দিয়েছেন অজস্র শুভেচ্ছায়।

আরও পড়ুন: ব্লাড ক্যানসারে ভুগছেন কিরণ খের! সংক্রমণ ছড়িয়ে পড়েছে তারকা সাংসদের শরীরে

Exit mobile version