Site icon The News Nest

সেটে পড়ে গিয়ে ‘চোট’ স্বস্তিকার, পায়ে ব্যথা নিয়েই সারলেন শুটিং

WhatsApp Image 2021 03 12 at 9.13.53 PM

শুটিংয়ের সময় সেটে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন পায়ে। কিন্তু তাতে কি? কাজ থামিয়ে রাখেননি। পায়ের সেই ব্যথা নিয়েই সিরিয়ালের শুটিং সারলেন ‘কী করে তোকে বলব’র রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। কাজের প্রতি ভালবাসা আর নিষ্ঠাই যে তাঁর কাছে সবকিছু, তারই প্রমাণ দিলেন স্বস্তিকা।

কী করে ঘটল এই অঘটন? জানা গিয়েছে, সিঁড়ি বেয়ে নামার একটি দৃশ্যে অভিনয় করতে গিয়েই আচমকা টাল সামলাতে পারেননি স্বস্তিকা। গড়িয়ে বেশ কয়েকটি ধাপ পড়ে যান। তার থেকেই চোট পান পায়ে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি বলছে, সেই ব্যথা নিয়েই তিনি শ্যুটিং করেছেন। খবর ছড়াতেই উদ্বিগ্ন অভিনেত্রীর অনুরাগীরা। তাঁদের আন্তরিক প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন তাঁদের প্রিয় ‘রাধিকা’।

স্বস্তিকার পরিবার সূত্রে খবর, চিকিৎসকেরা জানিয়েছেন চিড় ধরেনি স্বস্তিকার পায়ে। তাই পায়ে কোনও প্লাস্টার হয়নি। কয়েক ধাপ গড়িয়ে পড়ার ফলে মচকে গিয়েছে গোড়ালি। তার থেকেই পা ফুলে কালশিটে পড়েছে। ব্যথাও আছে। তবে ভয়ের কিছু নেই।

তবে পায়ে এমন আঘাত পেয়েও কিন্তু কাজ থামিয়ে রাখেননি। হাসিমুখে মন দিয়ে শুটিং করে গিয়েছেন। কারণ, সেটের এতগুলো লোকের শিডিউল নষ্ট হোক, কিংবা শুটিং থেমে যাক, সেটা চাননি স্বস্তিকা। অতঃপর ডাক্তার দেখিয়ে এসেই ফের যোগ দিলেন কাজে।

এক উদ্বিগ্ন অনুরাগী অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছিলেন। সেটাই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন স্বস্তিকা। পাশাপাশি এত ভালবাসা দেওয়ার জন্য ওই অনুরাগীকে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। তবে দিন কয়েক বাদেই পাহাড়ে শুটিংয়ের জন্য যেতে হবে অভিনেত্রীকে। তাই আউটডোর শুটিংয়ের আগে আপাতত একটু বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

Exit mobile version