ফের ফ্রন্টলাইনে দেব, সংক্রমিতদের বিনামূল্যে খাবার পাঠানোর দায়িত্ব নিলেন তারকা-সাংসদ

ভোট প্রচারের ময়দানেও তাঁর মুখে বারবার কোভিড সুরক্ষা বিধি মেনে চলার কথা শোনা গিয়েছিল। 
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আবহে মানুষের পাশে দাঁড়াতে এক অভিনব উদ্যোগ নিলেন তৃণমূলের সাংসদ-অভিনেতা দেব। খুললেন কোভিড কমিউনিটি কিচেন। যেখানে করোনা রোগীরা খাবার অর্ডার করলেই বিনামূল্যে তাঁদের বাড়িতে পৌঁছে যাবে খাবার।

সোমবারই সোশ্যাল মিডিয়ায় নিজের এই নতুন পদক্ষেপের কথা জানান দেব। ছবি পোস্ট করে লেখেন, “আমাদের টিম টলি টেলস (দেবের রেস্তরাঁর নাম) এবং সর্দারনি পরমজিৎ কউর মেডিক্যাল ট্রাস্ট মিলে আজ থেকে করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার দিচ্ছি। আজ আমরা ৫০টি মিল বিতরণ করছি। আগামী দিনে চাহিদা অনুযায়ী এর পরিমাণ আরও বাড়ানো হবে। আপনারা প্রয়োজন হলেই টলি টেলসের এই পরিষেবা নিতে পারেন।”

আরও পড়ুন: ‘জাপানে কোভিড নেই’? সোনামণির নতুন ছবি দেখে ট্রোল প্রতীকের

দুপুর সাড়ে বারোটা থেকে দেড়টা পর্যন্ত কোভিড আক্রান্তদের জন্য খাবার ‘টলি টেলস’-এর খাবার বিতরণের কেন্দ্র থেকে নেওয়া যাবে। ছবিতে রেস্তরাঁর ঠিকানাও দেওয়া রয়েছে। যেখানে এই সময়ের মধ্যে গেলেই দুপুরের খাবার বিনামূল্যে দেওয়া হবে বলে জানানো হয়েছে।উল্লেখ্য, গত বছর নিজের লোকসভা কেন্দ্র ঘাটালে করোনা আক্রান্তদের আত্মীয় পরিজনদের জন্য বিনা খরচে খাবারের বন্দোবস্ত করে দিয়েছিলেন দেব। এছাড়াও করোনা সংক্রান্ত নানা গুরুত্বপূর্ণ তথ্য ক্রমাগত নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন তিনি।

গতবছর লকডাউনে পরিযায়ী শ্রমিক, বাইরের দেশে আটকে থাকা পড়ুয়াদের ঘরে ফিরিয়েছিলেন অভিনেতা-সাংসদ। ভোট প্রচারের ময়দানেও তাঁর মুখে বারবার কোভিড সুরক্ষা বিধি মেনে চলার কথা শোনা গিয়েছিল।

আরও পড়ুন: পটকার সঙ্গে রক্তের সম্পর্ক আগন্তুকের! ‘খড়কুটো’য় নতুন অতিথিকে ঘিরে তৈরী হচ্ছে রহস্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest