বিয়ের কয়েক দিন পরেই বিপাকে ইয়ামি গৌতম! অভিনেত্রীকে তলব ED’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিন কয়েক আগেই পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ইয়ামি গৌতম (Yami Gautam)। সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের ছবি-ভিডিওতে এখনও মজে অনুরাগীরা। আর তার রেশ কাটতে না কাটতেই শুক্রবার ইয়ামি গৌতমকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সূত্রের খবর, বিদেশি মুদ্রা বিনিময় সংক্রান্ত আইন (Foreign Exchange Management Act) লঙ্ঘনের অভিযোগ উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে।

যদিও ইডির তরফে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি। তবে আগামী ৭ জুলাই এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অফিসে হাজিরা দিতে হবে অভিনেত্রীকে। অর্থাৎ ইডি আধিকারিকদের জেরার সম্মুখীন হতে পারেন ইয়ামি গৌতম। তাঁকে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট আইন ভঙ্গের একটি মামলায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে ইডি সূত্রে খবর।

আরও পড়ুন: কাটল জট, টালিগঞ্জে ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়ে যাচ্ছে বুধবার থেকে

এই নিয়ে দ্বিতীয়বার ইডির জেরার মুখে পড়বেন ইয়ামি গৌতম। সংশ্লিষ্ট মামলার তদন্তে রয়েছেন ইডি’র জোন ২-এর আধিকারিকরা। জানা গিয়েছে, বলিউড অভিনেত্রীর ব্যক্তিগত ব্যাংক অ্যাকাউন্টে একটি সন্দেহজনক বৈদেশিক আর্থিক লেনদেন হয়েছে, যে লেনদেন সম্পর্কিত বিষয়ে তিনি যথাযথ নথিপত্র জমা দেননি। আর সেই প্রেক্ষিতেই বর্তমানে ইডির নজরে রয়েছেন ইয়ামি গৌতম।

বলিউডের সিনেমা ‘ভিকি ডোনার’, ‘বদলাপুর’, ‘কাবিল’-খ্যাত এই অভিনেত্রী সম্প্রতিই উরি দ্য সার্জিকাল স্ট্রাইকের পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেছেন। গত ৪ জুন বিয়ের পর বৃহস্পতিবারই শ্যুটিংয়ে ফিরেছিলেন অভিনেত্রী।যদিও অভিনেত্রীর তরফে এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন: বিনা অনুমতিতে ভ্যাকসিনের হোর্ডিংয়ে মোদীর পাশে অভিনেত্রীর ছবি! ‘ক্ষুব্ধ’ দীপান্বিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest