লাইম লাইটের বাইরে অন্য জন্মদিন পালন আমিশার! বিতরণ করলেন স্যানিটারি ন্যাপকিন-বিস্কুট-মাস্ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: নিজের ৪৪ তম জন্মদিনে একটু অন্য ভাবে দেখতে পাওয়া গিয়েছে আমিশা পটেলকে ৷ করোনা ভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে যখন গোটা দেশ লড়ছে ঠিক তখনই তিনি অসহায় মহিলাদের পাশে এসে দাঁড়িয়েছেন ৷ তাঁদেরকে বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন, মাস্ক ও বিস্কুট বিতরণ করেছেন ৷

দীর্ঘদিন অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমিশা। কিন্তু সিনেপ্রেমীরা এখনও ভুলতে পারেনি এই অভিনেত্রীকে। বা বলা ভাল আমিশা ভুলতে দেননি। অভিনয় জগৎকে বিদায় জানালেও সোশ্যাল মিডিয়াকে দিব্যি আপন করে নিয়েছেন তিনি। নেটদুনিয়ায় খুবই সক্রিয় থাকেন আমিশা। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঁকি মারলে ভালই স্পষ্ট হবে এই কথা। মাঝে মাঝেই সোশ্যাল হ্যান্ডেলে নানা ছবি, ভিডিও শেয়ার করেন আমিশা। নতুন ফটোশুট করলে সেই সব ছবিও ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে।

আরও পড়ুন: মেলেনি সাহায্য, অর্থাভাবে সুস্থ হওয়ার আগেই হাসপাতাল ছাড়লেন আশিষ রায়

https://www.instagram.com/p/CBNbxJnAlhc/

৯ জুন, ৪৪ বছরে পা দিলেন আমিশা। তবে এই বছরের জন্মদিন অভিনেত্রী পালন করলেন একটু অন‍্য ভাবে। অন‍্যান‍্য বারের মতো এবারে আর পার্টি নয়, বরং অসহায় মানুষকে সাহায‍্যের মাধ‍্যমেই আমিশা পালন করলেন নিজের জন্মদিন। জন্মদিনের সকাল সকালই মুম্বইয়ের বস্তিতে বসবাসকারী মহিলাদের জন‍্য স‍্যানিটারি ন‍্যাপকিন ও সেখানকার বাসিন্দাদের জন‍্য মাস্ক ও বিস্কুট বিতরণের ব‍্যবস্থা করলেন অভিনেত্রী। ওমেন রেসপেক্ট ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এই উদ‍্যোগ তিনি নিয়েছেন বলে জানিয়েছেন আমিশা। সেইসব ছবি, ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। অনুরাগীরাও খুব খুশি আমিশার এই মহৎ উদ‍্যোগে।

আরও পড়ুন: লাইকের দশগুণ ডিসলাইক! দর্শকের অপছন্দের তালিকার শীর্ষে নোবেলের ‘‌তামাশা’‌

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest