এবছরই আসছে সুখবর! মা হচ্ছেন টলি অভিনেত্রী অঙ্কিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: গত বছর জীবনের নতুন অধ্যায় শুরু করেছিলেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার। সেই নতুন জীবনে এবার আসতে চলেছে নতুন অতিথি। স্বামী সৌমিত্র পালের সঙ্গে যৌথভাবে সেই কথাই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন অঙ্কিতা গতকাল অর্থাৎ ১০ মে, মাতৃদিবসে।

২০১৯ সালের জানুয়ারিতে খুবই ধুমধাম করে বিয়ে হয় অঙ্কিতা-সৌমিত্রর। প্রায় সপ্তাহব্যাপী চলে সেলিব্রেশন। গুয়াহাটির বাসিন্দা, তরুণ উদ্যোগপতি সৌমিত্র পালের মধ্যেই অভিনেত্রী যে তাঁর আদর্শ জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছেন, সেকথা জানিয়েছিলেন তখনই। আর বিয়ের পরে তাঁর জীবন যে পুরোপুরি সৌমিত্রময়, সেকথাও বলেছেন একাধিক সাক্ষাৎকারে।

অভিনেত্রী এখন যতটা সম্ভব বিশ্রামের মধ্যেই রয়েছেন। আগামী অন্তত এক বছর তাই অভিনয় থেকে তাঁর বিরতি। বিয়ের পরে তাঁর অভিনয় নিয়ে কখনও কোনও আপত্তি ছিল না সৌমিত্রর। সেকথাও সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন অঙ্কিতা আগেই। কিন্তু পরিবারে যখন নতুন সদস্য আসছে, তখন তার জন্য কিছুদিন অভিনয় থেকে দূরে থাকতেই হবে।

আরও পড়ুন: ঘরে বসে বানিয়ে ফেলুন ভূতের সিনেমা, সেরা পরিচালকের সঙ্গে দেখা করবেন SRK!

96396603 2970747833004142 8316922401669513216 o
ফেসবুকে এমনই নিজে হাতে আঁকা ছবি পোস্ট করে ভক্তদের জানিয়েছেন সেই সুখবর!

লকডাউনের সময় অঙ্কিতা রয়েছেন তাঁর শ্বশুড়বাড়ি গুয়াহাটিতে৷ এই ‘গুড নিউজে’ পরিবারের সকলে খুবই খুশি৷ চারিদিকে কঠিন সময়৷ তবে তার মধ্যে মন ও শরীর ভাল রাখতে হবে তাঁকে এবং অপেক্ষা করতে হবে সেপ্টেম্বর পর্যন্ত৷ তার পরই কোলে আসবে প্রথম সন্তান৷

কলকাতার কোহিনূর-সহ একাধিক বাংলা ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা। বহু জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্রেও দর্শক দেখেছেন তাঁকে। তার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হল ‘জড়োয়ার ঝুমকো’। দর্শক তাঁকে এখন অনেকদিন মিস করবেন পর্দায় তা যেমন ঠিক, আবার যে কোনও নারীর জীবনে এই অভিজ্ঞতাটা খুব গুরুত্বপূর্ণ, সেটাও অস্বীকার করার কোনও উপায় নেই। তাই নতুন যে প্রাণ আসছে, তার জন্য নিজেকে সুস্থ রাখা ও সতর্ক থাকা সবচেয়ে জরুরি।

আরও পড়ুন: বীর্যেও মিলল করোনার উপস্থিতি! সঙ্গমেও কি তাহলে ছড়াতে পারে ভাইরাস?

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest