এনগেজমেন্ট সারলেন দিদি চিত্রাঙ্গদা, জামাইবাবুর সঙ্গে খুনসুটি PHOTO পোস্ট ঋতাভরীর

চিত্রাঙ্গদার বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে কোনও রাজবাড়িতে। বিয়েতে ভিন্টেজ থিম রাখার পরিকল্পনা পরিবারের তরফে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা। দুই পরিবারের উপস্থিতিতে বৃহস্পতিবার কেক কেটে আংটি বদল করে বাগদান পর্ব সারেন এই লাভ বার্ড।

বিশিষ্ট তবলাবাদক পণ্ডিত শুভেন চট্টোপাধ্যায়ের ছেলে সম্বিত চট্টোপাধ্যায়। পেশায় পারকাশনিস্ট। বহু তাবড় তাবড় শিল্পীদের সঙ্গত করেছেন। সম্বিত একমাত্র ড্রামার যিনি কমনওয়েলথ গেমস গোল্ড কোস্ট’১৮-তে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করে ছিলেন।অন্যদিকে কৌতুকাভিনেতা জহর গঙ্গোপাধ্যায়ের নাতি সে। ঘরোয়া অনুষ্ঠানে বাগদান পর্ব সেরে ফেললেন চিত্রাঙ্গদা-সম্বিত জুটি। সামাজিক মাধ্যমে পোস্ট করেন সেই ছবিও।

লাল রঙের শাড়ি, স্লিভলেস ব্লাউজে ছিমছাম সাজ ছিল পাত্রীর। আর পাত্র পরেছিলেন, সাদা পাঞ্জাবি। গায়ে ঘিয়ে রঙের শাল।অনুষ্ঠানের ছবি শেয়ার করে চিত্রাঙ্গদা লিখেছেন, “আমাদের বম্বে ব্রোকারদের আর কোনও মিথ্যে কথা বলতে হবে না। এখন তো অফিশিয়ালি এনগেজড। বাহ! আমার প্রাণের বন্ধু সম্বিত। তোমাকে খুব ভালবাসি।” ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘আহারে মন’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন চিত্রাঙ্গদা।

 

View this post on Instagram

 

A post shared by SambitC 🔥 (@sambitc)

জানা যাচ্ছে পাত্র-পাত্রী দু’জনের আলাপ  কলেজে। সেন্ট সেভিয়ার্স কলেজে পড়তেন চিত্রাঙ্গদা-সম্বিত। প্রায় ১১-১২ বছরের পরিচিতি। তবে  প্রেম শুরু কলেজের শেষের দিকে। চিত্রাঙ্গদার সঙ্গে বাগদানের ছবি শেয়ার করে নিজের প্রাক্তন প্রেমিকাদের ধন্যবাদ দিয়েছেন সম্বিত। লিখেছেন, তাঁরা ছেড়ে না গেলে নিজের মনের মানুষ চিত্রাঙ্গদাকে পেতেন না তিনি।

দিদির বাগদানে বেশ খোশমেজাজে ধরা দিয়েছেন বোন তথা অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। জামাইবাবু সম্বিতের সঙ্গেও বেশ খুনসুটি মেজাজে দেখা গেছে এদিন অভিনেত্রীকে। লাল-সোনালি লেহেঙ্গা চোলিতে ভারি মিষ্টি লাগছিল ঋতাভরীকে।  নাচে গানে ভরপুর সন্ধের ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী চক্রবর্তী। পাঞ্জাবি গান থেকে এ আর রহমানের গান বেজেছে অনুষ্ঠানে। কোমর দুলিয়েছেন পাত্র-পাত্রী দু়’জনেই।

আরও পড়ুন: ‘দাদা আমি সাতে পাঁচে থাকি না’! রুদ্রনীলকে ফেসবুকে বিঁধলেন অনিকেত

তবে বিয়ে করতে এখনো প্রায় এক বছর দেরি আছে তেমনটাই জানা যাচ্ছে।খুশি পরিচালক-প্রযোজক শতরূপা সান্যালও । চিত্রাঙ্গদার বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে কোনও রাজবাড়িতে। বিয়েতে ভিন্টেজ থিম রাখার পরিকল্পনা পরিবারের তরফে। তবে রাজ্যের বাইরে  নয়। বোন ঋতাভরীর ইচ্ছে দিদির ‘ব্যাচেলরেট পার্টি’ লস এঞ্জেলসে করার, আনন্দবাজার ডিজিট্যালকে দেওয়া সাক্ষাত্কারে একথা বলেছেন নায়িকা।

আরও পড়ুন:  প্রথম স্থান ধরে রাখল ‘কৃষ্ণকলি’, টক্কর ‘খড়কুটো’, ‘রাসমণি’-র, স্লট লিড করল ‘মোহর’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest