করোনা আক্রান্ত ‘রানীমা’, ভ্যাকসিন নিয়েও সংক্রামিত দিতিপ্রিয়ার বাবা-মা

বাড়িতে কীভাবে সময় কাটছে ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীর?
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ায় ফের করোনার (Coronavirus) কোপ টলিউডে। এ বার করোনা আক্রান্ত বাংলা টেলিভিশনের জনপ্রিয় চরিত্র ‘রানিমা’, দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ভ্যাকসিন প্রথম ডোজ নিয়েছিলেন দিতিপ্রিয়ার মা এবং বাবা।  নিয়েও কোভিড (COVID-19) আক্রান্ত হয়েছেন তাঁরা। তিনজনেই আপাতত বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

দিতিপ্রিয়ার শ্বাসকষ্ট জনিত সমস্যা রয়েছে। ফলে একটু চিন্তা রয়েছেই। তার সঙ্গে রয়েছে শারীরিক দুর্বলতা। একই সঙ্গে তাঁর বাবা ক্যানসার সারভাইভার। যদিও তিনি সম্পূর্ণ উপসর্গহীন ছিলেন। তবে সম্ভবত তাঁর থেকেই সংক্রমণ ছড়ায় মা এবং মেয়ের শরীরে। তবে দিতিপ্রিয়া জানিয়েছেন, চিন্তার তেমন কোনও কারণ নেই। তাঁরা তিনজনেই ভাল আছেন। বাড়িতেই নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন: ‘মানুষের কাজ করতে আসা’ বিজেপি-তৃণমূল তারকা প্রার্থীদের ব্যক্তিগত ফোন নম্বর ফাঁস, হইচই নেটমাধ্যমে

বাড়িতে কীভাবে সময় কাটছে ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীর? দিতিপ্রিয়া জানিয়েছেন, ছোট্ট পপকর্ণকে নিয়েই দিন কাটছে তাঁর। তবে শারীরিকভাবে বেশ দুর্বল। তাই শুয়ে, বসে, বই পড়েই বেশি সময় কাটছে।

দিতিপ্রিয়া বললেন, ‘একটু বেশি দুর্বল লাগছে’। সর্দি-কাশি হলে যেমন হয় আর কী। একটু গলা খুশখুশ, মাথা-ব্যাথা এই আর কী! করোনা পজিটিভ হওয়া সত্ত্বেও বাবা-মা’ই সারাক্ষণ মেয়ের যত্ন নিচ্ছেন। আপতত নিভৃতবাসেই রয়েছে দিতিপ্রিয়ার পরিবার। চিকিত্সকের পরামর্শ এবং করোনাবিধি অক্ষরে অক্ষরে পালন করছেন। দ্রুত সুস্থ হয়ে শ্যুটিং সেটে ফেরাই একমাত্র লক্ষ্য রানিমার।

আরও পড়ুন: অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন শান্টু-পূর্ণা, ভক্তদের উচ্ছাস নেটদুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest