Evelyn Sharma is expecting first child with husband Tushaan Bhindi.

মনোকিনিতে স্পষ্ট বেবি বাম্প, বিয়ের দু’মাসের মধ্যেই মা হতে চলেছেন রণবীর কাপুরের অনস্ক্রিন প্রেমিকা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের গুড নিউজ বলিপাড়ায়। মা হতে চলেছেন ‘সাহু’ অভিনেত্রী ইভিলিন শর্মা।রবিবার সকালে সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানালেন এই জার্মান সুন্দরী। অস্ট্রেলিয়ায় বসবাসকারী চিকিৎসক তুষাণ ভিন্দির সঙ্গে গত ১৫ই মে গাঁচছড়া বাঁধেন ইভিলিন, প্রায় এক মাস পর ৭ই জুন মাসে বিয়ের খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। আর মাস ঘুরতে না ঘুরতেই এবার নিজের সন্তান সম্ভবা হওয়ার কথা ফাঁস করলেন।

অভিনেত্রীর জন্মদিন এ মাসেরই ১২ তারিখ। আর বিশেষ দিনের আগে আরও এক বিশেষ খবরে তিনি উত্তেজিত। তাঁর কথায়, “জন্মদিনে এর থেকে ভাল উপহার আর কী বা হতে পারে?” প্রথম সন্তানের জন্ম বিদেশে অর্থাৎ অস্ট্রেলিয়াতেই হওয়ার পরিকল্পনায় বলে জানিয়েছেন অভিনেত্রী। পরিস্থিতি স্বাভাবিক হলে এ দেশে ফেরার পরিকল্পনা তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Evelyn Sharma (@evelyn_sharma)

এদিন সাদা-হলুদ প্রিন্টেট মনোকিনিতে নিজের বেবি বাম্প ফ্লন্ট করলেন ইভিলিন। ক্যাপশনে লিখলেন- ‘তোমাকে নিজের হাতে আগলে ধরবার জন্য আর অপেক্ষা করতে পারছি না…’।

আরও পড়ুন: ঘুমের মধ্যেই প্রয়াত হলেন কিংবদন্তী পরিচালক রবার্ট ডাউনি সিনিয়র

এভেলিনের স্বামী তুশান পেশায় চিকিৎসক। ২০১৯ সালে প্রথম নিজের সম্পর্কের কথা সামনে আনেন এভেলিন। কীভাবে আলাপ হয়েছিল তখন বয়ফ্রেন্ড এখন স্বামীর সঙ্গে? অভিনেত্রী জানিয়েছিলেন এক ব্লাইন্ড ডেটে গিয়েই নাকি আলাপ দুজনের। কাছের বন্ধুরা আয়োজন করেছিল। তুশানের ব্যাপারে বলেছিলেন, “ও ভীষণ রোম্যান্টিক। আমি যত না ফিল্মি তার থেকেও বেশি ফিল্মি ও নিজে।” ২০১৯ সালে প্রথম নিজের সম্পর্কের কথা সামনে আনেন এভেলিন।

সোশ্যাল মিডিয়ায় নিজের ‘প্রিন্স চার্মিং’-এর সঙ্গে ছবি পোস্টের সুযোগ হাতছাড়া করেন না ইভিলিন। মনের মতো মানুষকে বিয়ে করাটাই জীবনের সেরা সিদ্ধান্ত বিয়ের পর জানিয়েছিলেন ইভিলিন। আপতত জীবনের নতুন অধ্যায়কে স্বাগত জানাতে ব্যস্ত মিস্টার অ্যান্ড মিসেস ভিন্দি।

আরও পড়ুন: Sreelekha Mitra: রাজনীতিতে আসছেন শ্রীলেখা! ধরা দিলেন ‘গান্ধী’র বেশে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest