Actress Jacqueline Fernandez Flauting Her Back In Her Lataest Photoshoot

খোলা পিঠের সাহসী ছবিতে সমাজের চোখে আঙুল জ্যাকলিনের! দেখুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনেত্রীরা বিভিন্ন সময়ই নানা পোজে ফটোশ্যুট করে থাকেন। এবার এমনই এক ফটোশ্যুট করলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। খোলা পিঠ একটা সুতোও নেই সেখানে। শরীরের সামনে আড়াল বলতে বাদামী তোয়ালে। এই রূপে জ্যাকলিনকে যে অসামান্য সুন্দরী লাগছে তা বলাই বাহুল্য। তবে ফটোশ্যুটের সঙ্গে সমাজকে এক বিশেষ বার্তা দিয়েছেন সুন্দরী।

শুধু সাহসী ছবিই পোস্ট করলেন না জ্যাকলিন, সঙ্গে দিলেন জরুরি বার্তাও। নায়িকার কথায়, ‘তুমি কুৎসিত নয়, কুৎসিত এই সমাজের ভাবনা’। স্নানঘরের আয়নার সামনে নানান ভঙ্গিতে পোজ দিতে দেখা গেল অভিনেত্রীকে।  আসলে সুন্দর – নিয়ে সমাজে নানা ধারণা রয়েছে। আসলে প্রত্যেকটা মানুষই সুন্দর। পরিবর্তন দরকার মানুষের চিন্তাভাবনায় সেটাই আরও একবার তুলে ধরলেন জ্যাকলিন।

আরও পড়ুন: শন ভক্তদের অপেক্ষার অবসান, জেনে নিন কবে থেকে, কখন দেখা যাবে ‘মন ফাগুন’?

গেরুয়া তোয়ালে জড়িয়ে রয়েছেন জ্যাকলিন, তার ফাঁক দিয়ে সুস্পষ্ট নায়িকার স্তনযুগল। নায়িকার এই ছবি দেখে অনুরাগীরা বললেন, ‘কেউ ফায়ার বিগ্রেডে খবর দিন’, কেউ লিখছেন, ‘বলিউডের সবচেয়ে সেক্সি নায়িকা’।  জ্যাকলিনের এই উষ্ণ ছবি মনে ধরেছে ফ্যানেদের ভালোবাসা পাঠিয়েছেন তার অগণিত অনুগামী। এই ছবিতে লাইকের সংখ্যা মিলিয়ান ছুঁয়েছে।

সম্প্রতি একটি মিউজিক ভিডিয়োতে বাদশার সঙ্গে দেখা যায় অভিনেত্রীকে ‘পানি পানি ‘গানে। যা এই মুহূর্তে ভীষণ রকম ট্রেন্ডিং প্রায় ৫০০ মিলিয়ন ভিউ পেয়েছে ভিডিয়োটি। আগামীতে ‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তে দেখা যাবে। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘ভুত পুলিশ’।

আরও পড়ুন: ঐতিহাসিক ছবিতে কার্তিক আরিয়ান! সামনে এল ক্যাপটেন ইন্ডিয়ার ফার্স্ট লুক

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest