কর্মজীবী মায়েদের অনুভূতি এখন আমি বুঝি, শুটিংয়ে ফিরে বললেন কোয়েল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৫ মে ছেলের মা হয়েছেন কোয়েল মল্লিক। আর ১১ জুলাই জানতে পারলেন সপরিবারে তিনি করোনা পজিটিভ। সুস্থ হয়েছেন। তবে রাতে ঘুমাতে পারছেন না সন্তানের জন্য। সময়টা খুব কঠিন যাচ্ছে তার। তবে হাসিখুশি থাকার চেষ্টা করছেন তিনি।সন্তানের দেখাশোনার পাশাপাশি কাজও শুরু করছেন কোয়েল মল্লিক। সম্প্রতি একটি মিউজিক্যাল শো-এর চূড়ান্ত পর্বের বিচারক হয়ে প্রায় এক বছর পর ক্যামেরার সামনে ফিরলেন তিনি। কর্মজীবী মা হিসেবে অনুভূতি জানালেন টাইমস অব ইন্ডিয়াকে।

এক বছর আগে মিতিন মাসি ছবির শুটিং করেছিলেন কোয়েল। দীর্ঘ বিরতির পর আবার ফিরলেন। এই প্রসঙ্গে কোয়েল মল্লিক বলেন, “মিতিন মাসির প্রচার যখন শুরু হয়েছিল, আমি অন্তঃসত্ত্বা ছিলাম। এতগুলো মাস পরে আয়নার সামনে নিজেকে শুটিং এর জন্য প্রস্তুত হতে দেখতে খুব ভালো লেগেছে। কাজের জন্য বের হওয়ার আগে সন্তানকে জড়িয়ে ধরে রেখেছিলাম, বুঝতে পারলাম কাজে দেরি করে ফেলছি। আবার ক্যামেরার সামনে দাঁড়াতে খুব আনন্দ লাগছিল। কর্মজীবী মায়েদের অনুভূতি এখন আমি বুঝি। আমার মনের একটা অংশ চায় ক্যামেরার সামনে দাড়াই, আরেক অংশ চায় সন্তানের সঙ্গে থাকি। তবে আমি নিশ্চিত, ক্যামেরা চললে আমি বাকি সব ভুলে যাব। আবার যখন ‘কাট’ শুনবো, তখন বাসায় ফোন করবো সন্তানের খোঁজ নেয়ার জন্য।”

আরও পড়ুন: বিরুষ্কা-গাভাসকার তরজায় স্বভাবসিদ্ধ ভাবেই নাক গলালেন কঙ্গনা, খোঁচা দিলেন অনুষ্কাকে

কোয়েল মল্লিককে প্রশ্ন করা হয়, ‘আপনি কি মা হিসেবে খুব কড়া?’ উত্তরে তিনি বলেন, ‘আমি খুবই শান্ত মা। কারণ, আমার সন্তান অনেক লক্ষ্মী এবং হাসিখুশি। সবসময়ে হাসতে থাকে ও, কিন্তু রাত জেগে থাকে। ওর কখন কী দরকার সেটা আমি ওকে দেখলেই বুঝতে পারি। আমার স্বামী বেশ সচেতন বাবা। আমার ছেলে এখন নিজেই উল্টে যেতে পারে। ব্যথা পাওয়ার ভয়ে ওর বাবা ওকে চোখের আড়াল করে না। সন্তানের দেখাশোনা করে, মাঝে মাঝে ক্ষেপেও যায়। ছেলেই এখন ওর বাবার পৃথিবী।’

অন্যদিকে, কাজে ফিরে উচ্ছ্বাসিত অভিনেত্রী বেশকিছু ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। দেখুন ভিডিও…

আরও পড়ুন: জানেন কি মিমির ‘লাকি চার্ম’ কোনটি, রহস্য ফাঁস করলেন সাংসদ অভিনেত্রী নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest