বিশেষ বন্ধুর সঙ্গে প্রাতরাশ! পুজোর মধ্যেই কী তাহলে নতুন প্রেমের সন্ধান পেলেন মধুমিতা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভালোবাসার জোয়ারে ভেসেই কী তাহলে মধুমিতা সরকার খুঁজে পেয়েছেন নতুন কোনও প্রেম? গত ২২শে অক্টোবর, ষষ্ঠীর দিন সকালে অভিনেত্রী প্রাতরাশ সারতে যান কলকাতার পাঁচতারা হোটেল নব্য ফিয়াসঁ-এ। সেখানে তার মেনুতে ছিল ডিমের পোচ। এই নিয়েই ঠাট্টা করতে দেখা গেল অভিনেত্রীর প্রেমিককে।

কিন্তু কে এই প্রেমিক? কী করেন? এসব তথ্য অবশ্য এখনও পর্যন্ত অধরাই। তবে জানা গেছে প্রেমিকের নাম সাবির ওয়ালিয়া। হিন্দিভাষী এই প্রেমিক হয়ত বা কোনও বিজনেস টাইকুন। মধুমিতার এক গ্রাসে গোটা ডিমের পোচ খাওয়া দেখে তিনি আপ্লুত হয়ে বলেন, “স্বল্পাহারী, কিন্তু জানেন কোনটা তাকে পুষ্টি দেবে। ঠিক স্কট নারীর মতোই”।

গত বছরই অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে মধুমিতার বিবাহবিচ্ছেদ হয়। যদিও বিবাহবিচ্ছেদের কারণ নিয়ে সেভাবে কেউই মুখ খোলেননি। এরপর থেকেই মধুমিতাকে নিয়ে অনেকরকমের গুঞ্জন শোনা যায়। কখনও এক প্রথম সারির প্রযোজনা সংস্থার হাফ মালিকের সঙ্গে নাকি তার ঘনিষ্ঠতার কথা শোনা যায়। আবার তার প্রথম ছবি ‘লাভ আজ কাল পরশু’ করতে গিয়ে তার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে তার নাম জড়িয়ে পড়ে।

আরও পড়ুন: আদরে-সোহাগে মাখামাখি! হবু বরের সঙ্গে সিঁদুর খেললেন প্রমিতা

তবে, তার হিন্দিভাষী এই প্রেমিকের গুঞ্জন কিন্তু একেবারেই মিথ্যে নয়। তার প্রমাণ মিলল মধুমিতা ও ঋষি কৌশিকের ফ্যান পেজ থেকেই। সেখানেই প্রকাশ্যে এসেছে তার নতুন প্রেম কাহিনী। কিন্তু এসব নিয়ে এখনও পর্যন্ত মধুমিতা কোনওরকম মন্তব্য করেন নি।

What the new chapter 🤔☺️😉
#madhumitasarcar #madhumita_rrishii_fc #fanpage

#Repost @sabeerwalia

Her cuisine is…

Posted by Madhumita Sarcar – Rrishii FC on Wednesday, 21 October 2020

বরং তিনি ব্যস্ত নিজের জন্মদিন উদযাপনে। আজ তাঁর জন্মদিন। কিন্তু তিনি তা উদযাপন করে ফেলেছেন নবমী নিশিতেই। করোনা বিধি মেনে বাড়িতেই ফ্যানেদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনে মাতলেন মধুমিতা। দেখুন তাঁর কেক কাটা থেকে গিফট নেওয়ার ভিডিও।

আরও পড়ুন: ৮৪ হাজারের পোশাকে মালাইকা অরোরা! চক্ষু চড়কগাছ নেটিজেনদের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest