জীবনের প্রথম গান, করোনা-যোদ্ধাদের উপহার দিলেন মাধুরী, শুনুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: অভিনয় ও নাচে কাঁপিয়েছেন দুনিয়া৷ এবার গানে ভুবন ভরাতে এলেন মাধুরী দিক্ষিত নেনে৷ করোনার সংক্রমণের ফলে গোটা বিশ্বই নাজেহাল৷ তবে হাল ছাড়তে রাজি নন এই অভিনেত্রী৷ তিনি বলছেন যে আমরা সকলে মিলে লড়ব৷ এবং এর ফলে ভাল সময় আসবেই৷

মাধুরীর নাচের জাদুতে মুগ্ধ ভক্তরা তাঁকে ‘ধক ধক’ গার্ল বলেই ডাকেন। সেই মাধুরীই এবার একেবারে অন্য ভূমিকায়। লকডাউনের সময় নানা ধরনের কাজে নিজেকে ব্যস্ত রাখার পাশাপাশি জীবনের প্রথম সিঙ্গল গান প্রকাশ করলেন নায়িকা। হলেন গায়িকা। গানের নাম ‘ক্যান্ডেল’ অর্থাৎ, মোমবাতি। যেন এই আলোর শিখাই করোনা-যোদ্ধাদের উপহার দিলেন তিনি।

এবারের জন্মদিনেই ভক্তদের রিটার্ন গিফট দিয়েছিলেন অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল গান গাইতে চলেছেন তিনি। শেষ পর্যন্ত মিলেছিল তাঁরই ঝলক। নিজের প্রথম সিঙ্গলের এক ঝলক শেয়ার করে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন বলিউডের তারকা অভিনেত্রী। কয়েকদিন আগে I For India ভার্চুয়াল কনসার্টেও গান গেয়েছিলেন মাধুরী। এড শেরিনের পারফেক্ট গেয়েছিলেন তিনি। সঙ্গে ছিল তাঁর ছেলে অরিন। সে পিয়ানো বাজাচ্ছিল। মাধুরী সেই ভিডিয়োও শেয়ার করেছিলেন তাঁর ইনস্টাগ্রামে।

করোনাভাইরাসের লকডাউন শুরুর পরই অনলাইন নাচের ক্লাস চালু করেছিলেন নায়িকা। ডান্স উইথ মাধুরী ডট কম-এ হয়েছিল নাচের প্রশিক্ষণ। নিজের এই অন্য রকমের প্রোজেক্টের জন্য দেশের সেরা কোরিওগ্রাফারদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন মাধুরী। ১ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলে এই প্রশিক্ষণ। এই সংকটকালে মানুষের মনে সামান্য আনন্দ দিতেই মাধুরীর এই প্রয়াস ছিল। এবার তিনি গাইলেন।

মাধুরীর প্রথম গানে মুগ্ধ বলিউড। শাহরুখ খান, করণ জোহরেরা তাঁকে ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন।

টুইটারে গানটি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘পুরো ক্যারিয়ারে আমার বন্ধু, সহকর্মী এবং মেধাবী মাধুরী দীক্ষিত এমন একজন, যাকে সবসময়ে দেখেছি এবং যার কাছ থেকে শিখেছি। কী সুন্দর কণ্ঠ, আর কতো সুন্দর তিনি!!! অসাধারণ।’ আরও অনেকের মতো অনিল কাপুরও মাধুরীর গানে মুগ্ধ। তিনি লিখেছেন, ‘সুন্দর বার্তা এবং গান। ক্যান্ডেল নিশ্চয়ই হৃদয় ছুঁয়ে যাবে আপনার। গানটা ভালো লেগেছে।’

হৃতিক লিখেছেন, ‘গানটি শুনেছেন? কী সুন্দর কণ্ঠ আপনার ম্যাম।’ আলিয়া ভাটও গানের প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন।

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest