‘রেজিস্টার্ড’! স্বাধীনতা দিবসেই বিয়ে করলেন মানালি-অভিমন্যু, দেখুন ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার স্বাধীনতা দিবসের দিনই আইনি মতে বিয়ে সারলেন এই জুটি, সেই খবর সোশ্যাল মিডিয়ায় নিজেরাই শেয়ার করেছেন। সঙ্গে রেজিস্ট্রি বিয়ের ছবিও ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। একদম ঘরোয়া আয়জনে শুধুমাত্র পরিবারের উপস্থিতিতেই আইনি বিয়ে সারলেন এই জুটি।

মানালি বিয়ের সই সাবুদ করবার ছবি শেয়ার করে লিখলেন- ‘রেজিস্টার্ড’। এদিন ফেসবুকের দেওয়ালে মজা করে অভিমন্যু লিখেছেন, ‘স্বাধীনতা দিবসে পরাধীনতার ছোঁয়া, আইনত স্বীকৃত তবে মিস করছি মা আর দাদাকে’।

https://www.facebook.com/manali.dey.31/posts/3629609427066951

আরও পড়ুন: ভালবাসার কাছে ফিরতে সীমান্ত পার মিথিলার, সাড়ে পাঁচ মাস পর ফিরলেন সৃজিতের কাছে

রাজ চক্রবর্তীর প্রোডাকশনে ‘নিমকি ফুলকি’ ছবিতে কাজের সুবাদেই কাছাকাছি আসেন এই জুটি। এরপর বন্ধুত্ব প্রেম পর্যন্ত গড়াতে বেশি সময় লাগেনি। তবে গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ডের চেয়ে নিজেদের ভালো বন্ধু হিসাবেই দেখতে পছন্দ করেছেন তাঁরা। দুজনেই প্রথমবার বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন না। এর আগে সঙ্গীতশিল্পী সপ্তকের সঙ্গে বিয়ে হয়েছিল মানালির। অন্যদিকে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিমন্যু। কিন্তু ব্যক্তিগত সিদ্ধান্তেই ভেঙেছিল দুজনের দাম্পত্য জীবন। তবে সেইসব এখন অতীত।

https://www.facebook.com/abhimanyu.mukherjee.395/posts/10218170985362454

এবার নতুন সংসার পাততে চলেছেন মানালি-অভিমন্যু।। আপতত হালুয়াম্যান ছবির পোস্ট-প্রোডাকশন নিয়ে ব্যস্ত অভিমন্যু। অন্যদিকে মানালিকে শেষবার টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছে নকশি কাঁথা ধারাবাহিকে, বড়ো পর্দায় মানালির শেষ ছবি ছিল গোত্র।

আরও পড়ুন: বিচ্ছেদের পরেও তাঁর ৪.৫ কোটির ফ্ল্যাটের EMI দিতেন সুশান্ত? অবশেষে মুখ খুললেন অঙ্কিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest