Actress Mithila, Shabnam seek anticipatory bail

Evalley: গ্রেফতার হতে পারেন! আগাম জামিনের আবেদন মিথিলার, আজ শুনানি হাই কোর্টে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আর্থিক প্রতারণা মামলায় আগাম জামিনের আবেদন করলেন অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার (Rafiath Rashid Mithila) ও শবনম ফারিয়া।  রবিবার হাই কোর্টে সংশ্লিষ্ট শাখায় আইনজীবীর মাধ্যমে তাঁরা এই আবেদন করেন। হাই কোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চে সোমবার তাঁদের জামিন আবেদনের শুনানি।

মিথিলার পাশাপাশি মামলার অপর অভিযুক্ত অভিনেত্রী শবনম ফারিয়াও হাই কোর্টে আগাম জামিনের আবেদন জানিয়েছেন। আজ (সোমবার) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি আতোয়ার রহমানের বেঞ্চে এই আবেদনের শুনানি হবে। আবেদন দুটি যথাক্রমে ১৫৪ এবং ১৫৫ নম্বর ক্রমিকে রয়েছে। আদালতে মিথিলার হয়ে সওয়াল করলেন আইনজীবী ইমিতায়জ ফারুক। ফারিয়ার পক্ষ আদালতের সামনে রাখবেন জে আই খান পান্না ও জেসমিন সুলতানা।

এই মামলার অপর অভিযুক্ত তাহসান খান কিন্তু এখনও আদালতের কাছে জামিনের আর্জি পেশ করেননি। এই মুহূর্তে মার্কিন মুলুকে রয়েছেন মিথিলার প্রাক্তন স্বামী। তাহসান প্রথম আলো-কে জানিয়েছেন, তাঁর আইনজীবী মামলার কাগজপত্র পর্যবেক্ষণ করছেন। তিনিই সিদ্ধান্ত নেবেন কবে কীভাবে জামিনের জন্য আবেদন করবেন।

সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক গত ৪ ডিসেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে মিথিলা, তাহসানদের নামে মামলা করেন। যদিও ইভ্যালির প্রতারণা কাণ্ড গত কয়েক মাস ধরেই সংবাদ শিরোনামে। অভিযুক্ত ই-কমার্স প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন তাহসান। মিথিলা ছিলেন ইভ্যালির ফেস অব ইভ্যালি লাইফস্টাইলের শুভেচ্ছাদূত। শবনম ফারিয়া প্রধান জনসংযোগ কর্মকর্তা ছিলেন। সাদ স্যাম রহমানের অভিযোগ ইভ্যালির প্রতারণার সম্পূর্ণ মদত জুগিয়েছেন তাহসান, মিথিলারা। প্রতারিত গ্রাহকের দাবি, মিথিলা-তাহসান-শবনমদের আত্মসাৎ করা টাকার পরিমাণ ৩ লাখ ১৮ হাজার, যা তিনি এখনও উদ্ধার করতে পারেননি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest