করোনা কালে বাগদান! আংটি বদল করলেন ওপার বাংলার নুসরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সামনে এল সত্যিটা। করোনাভাইরাসের লকডাউনের পরিস্থিতির মধ্যেই বাগদান সেরেছেন নায়িকা নুসরাত ফারিয়া। সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজেই বাগদানের খবরটি প্রকাশ্যে আনলেন।

নিজের সোশ্যাল মিডিয়াতে তিনি লিখেছেন, ‘বন্ধুদের ও পরিবারের সমর্থন এবং আশীর্বাদ নিয়ে সাত বছরের সম্পর্কের পূর্ণতা পেয়েছে গত মার্চ মাসে। এখন আমরা এনগেজড।’

ফারিয়া জানিয়েছেন, ‘মার্চ মাসে আমাদের আংটিবদল হয়েছে। আমার হবু বরের নাম রনি রিয়াদ রশিদ। একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের সিইও হিসেবে কর্মরত আছেন। আমরা দুই পরিবারের মতামতে গত মার্চ মাসে আংটিবদল করেছি। বিয়ের অনুষ্ঠান এখনো ঠিক হয়নি। পরে জানাব।’

আরও পড়ুন: ‘চুরি করা গল্প নিয়ে তৈরি অমিতাভের গুলাবো-সিতাবো’, কী বললেন চিত্রনাট্যকার জুহি?

এখন কি হবু শ্বশুরবাড়িতে আছেন? জানতে চাইলে তিনি বলেন, ‘না না, আমি এখনই যাব কেন? তবে বিভিন্ন অনুষ্ঠানে যাওয়া হয়। তা ছাড়া ফোনে হবু শ্বশুরবাড়ির সঙ্গে নিয়মিত যোগাযোগ হয়। এখন একটু ব্যস্ত আছি। পরে সব জানাব।’ এইটুকু বলেই ফোন কেটে দেন ফারিয়া।

আংটিবদলের আগে থেকেই ফারিয়ার সঙ্গে রনির পরিবারের সবার সঙ্গে চমৎকার সম্পর্ক। শ্বশুর-শাশুড়িসহ ফারিয়া পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিয়েছেন। ২০১৮ সালে ময়মনসিংহের ত্রিশালের রাইমনি গ্রামে হবু শ্বশুরের প্রতিষ্ঠিত স্কুলে তাঁর গাওয়া ‘পটাকা’ গানের আয় থেকে একটা অংশ স্কুলের তহবিলে দান করেন।

https://www.instagram.com/p/CAzih-RhWeh/

রেডিও জকি ও উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরুর পর ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আশিকী’ চলচ্চিত্রে অভিষেক ঘটে ফারিয়ার; বাংলাদেশ থেকে ছবিটি প্রযোজনা করেন জাজ মাল্টিমিডিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘বস-টু’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন: জন্মদিনে প্রিয় ক্রিম ভ্যানিলা কেক বানালেন রাজ, ছবি শেয়ার করলেন শিল্পা

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest