Site icon The News Nest

মাত্র ১০ টাকার বিনিময়ে মিলবে নুসরাত ফারিয়ার ডিজাইনার পোশাক!

WhatsApp Image 2021 06 03 at 8.41.36 PM

দুই বাংলার শোবিজ দুনিয়ার পরিচিত মুখ নুসরত ফারিয়া। ঢালিউডের এই তারকা চুটিয়ে কাজ করেছেন ইন্দো-বাংলা যৌথ প্রযোজনায় নির্মিত একগুচ্ছ ছবিতে। ‘বিবাহ অভিযান’ ছবিতে অঙ্কুশের নায়িকা হিসাবে দর্শক দেখেছে ফারিয়াকে। বাংলাদেশের অন্যতম ফ্যাশনিস্তা হিসাবে যথেষ্ট নামডাক রয়েছে তাঁর। এবার চমকে দেওয়ার মতো খবর দিলেন অভিনেত্রী।

নুসরত ফারিয়ার ক্লোসেটে রয়েছে দেশ-বিদেশের নামীদামী ব্র্যান্ডের পোশাক। সেখান থেকেই নতুন ও পুরোনো মিশিয়ে প্রায় ২০০-র বেশি পোশাক দুঃস্থ মানুষদের কাছে পৌঁছে দেবেন নুসরত। তবে না, বিনা মূল্যে নয়, দশ টাকার বিনিময়ে আগামী ইদ-উল- আজহায় মিলবে এই পোশাক।

ঢাকার এক এনজিও ‘সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশন’-এর মাধ্যমে দুঃস্থদের হাতে এই পোশাক তুলে দেবেন নুসরত ফারিয়া। নুসরত ফারিয়া এই নিয়ে প্রথম আলো-কে জানিয়েছেন, ফাউন্ডেশনের কাপড় বিতরণের পরিকল্পনা পছন্দ হয়েছে তাঁর। সে কারণেই গত ৩১ মে ফাউন্ডেশনের হাতে নিজে পোশাকগুলো তুলে দিয়েছেন তিনি।

আরও পড়ুন: আর জল্পনা নয়, যশের সঙ্গে সম্পর্কে স্বীকৃতি দিলেন নুসরত নিজেই!

একেবার নতুন কিংবা দুই–একবার ব্যবহার করা শাড়ি,সালোয়ার কামিজ থেকে জিনস,কুর্তা সবই রয়েছে তালিকায়। অভিনেত্রী বলেন,‘ফাউন্ডেশন যে প্রক্রিয়ায় দুঃস্থদের সহযোগিতা করে, সেটা আমার ভালো লেগেছে। ১০ টাকার বিনিময়ে একেকটি পোশাক পাচ্ছেন মানুষ, তাঁরা ফ্রিতে নিচ্ছেন না। কম টাকা হলেও কিনে নিয়ে পরছেন। এটা তাঁদের কাছে অন্য রকম আনন্দের ব্যাপার হবে। আর এটাকে আমি দান বলছি না। বলছি উপহার’।

ইনসপেক্টর নটি-কে সিনেমার জন্য কেনা পোশাকও এই তালিকায় রয়েছে। সিনেমার জন্য কিংবা নিজের পরা পোশাকের তালিকা থেকেই দুঃস্থদের মুখে হাসি ফোটাতে এই সকল পোশাক উপহার হিসাবে দিলেন নুসরত ফারিয়া।

আরও পড়ুন: ৪৮ বছরের বিবাহিত জীবন! জয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে কী বললেন অমিতাভ?

Exit mobile version