Site icon The News Nest

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ বাঙালি অভিনেত্রীর, সুযোগ পেয়েই আসরে কঙ্গনা

Payal Ghosh e1600530750487

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘‌মি টু’ অভিযোগ!‌ ‌বলিউড অভিনেতা পায়েল সরকার টুইট করে সেকথা জানিয়ে মোদিকে ট্যাগ করে পদক্ষেপ নিতে জানালেন। সঙ্গে সঙ্গে কঙ্গনা হ্যাশট্যাগ শুরু করলেন ‘‌অনুরাগ কাশ্যপকে গ্রেপ্তার করা হোক।’

শনিবার পায়েল একটি টুইটে পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন এবং প্রধানমন্ত্রীর কাছে অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন।টুইটে পায়েল ঘোষ লিখেছেন, ”অনুরাগ তাঁর উপর নিজেকে খুব খারাপ ভাবে চাপিয়ে দিয়েছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি দয়া করে এনার বিরুদ্ধে ব্যবস্থা নিন। এই শিল্পী মানুষটির চেহারের ভিতরে কত বড় দানব রয়েছে তা গোটা দেশ দেখুক। আমি জানি, এতে আমার নিরাপত্তা বিঘ্নিত হতে পারে। তাই সাহায্য চাইছি।”

আরও পড়ুন: বিয়ের আগেই গর্ভধারণ! প্রথম সাধে অভিনেত্রী পূজা ব্যানার্জিকে কি পরামর্শ দিলেন আত্মীয়রা?

পায়েলের কথায়, “আমি ওনার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। পরের দিন উনি আমাকে অন‍্য ঘরে নিয়ে গিয়ে জোর করে আমার পোশাক খুলে ওনার পুরুষাঙ্গ আমার মধ‍্যে প্রবেশ করাতে চান। উনি বলেন এটা স্বাভাবিক। হুমা কুরেশি, রিচা চাড্ডা, মাহি গিল যারাই ওর সঙ্গে কাজ করেছেন সকলেই এটা করেছেন।” পায়েল ঘোষ বলেন, “অনুরাগ দাবি করেন যখনই আমি ওদের ডাকি ওরা তৎক্ষণাৎ এসে আমাকে তৃপ্ত করে।” পায়েল জানান, তিনি প্রচন্ড অস্বস্তিতে পড়েছিলেন ওই পরিস্থিতিতে। পরেরদিন এসে সময় কাটানোর ছুতো দিয়ে সেদিন পালিয়ে যাওয়ার কথাও বলেন পায়েল। পায়েল বলেন, “পরের দিন উনি আমাকে ফের ডাকেন। আমি গিয়ে দেখি উনি মদ‍্যপান করছেন। ওটা চরস, গাঁজা বা কোনো মাদকও হতে পারে আমি ঠিক জানিনা। এরপর পাশের ঘরে নিয়ে গিয়ে আমার সঙ্গে ওই ব‍্যবহার করেন উনি।”

পায়েলের এই টুইটের ভিত্তিতে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা অভিনেত্রীর কাছ থেকে লিখিত ও বিস্তারিত অভিযোগ চেয়ে পাঠিয়েছেন।পায়েলের টুইটটি চোখে পড়ার পরই অনুরাগ কাশ্যপের গ্রেফতারের দাবি তুলেছেন কঙ্গনা রানাউত। তাঁর কথায়, ‘প্রত্যেকের আওয়াজই গুরুত্বপূর্ণ’। তবে এখনো পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব‍্য করেননি পরিচালক।

আরও পড়ুন: সারা শরীরে হাত বুলিয়েছিল ট্রাম্প, বিস্ফোরক অভিযোগ প্রাক্তন মডেলের

 

 

Exit mobile version