Actress Pori Moni Shares Her New Born Son Photo On Social Media

Pori Moni: ‘আলোর বাহক হও’, রাজপুত্রের ছবি পোস্ট করে বার্তা পরীমণির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নির্ধারিত সময়ের মাত্র ১৭ দিন আগেই মা হয়েছেন পরীমণি। বুধবার সন্ধেয় ঢাকার এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সদ্যোজাত এবং মা দু’জনেই সুস্থ রয়েছেন। বৃহস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় সন্তানের ছবি শেয়ার করলেন পরীমণি।

বৃহস্পতিবার সকালে ফেসবুকে পরীমনি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে সন্তান জন্মের পর অভিনেত্রীকে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে। আর ‘পরী’র বুকে উপর রয়েছে তাঁর আদরের রাজপুত্র। অবাক দৃষ্টিতে নতুন পৃথিবী দেখছে সে।নতুন মা পরীমনি কিছুটা আবেগতাড়িত হয়ে লিখেছেন, ‘তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও, অভিনন্দন তোমাকে। আমাদের রাজপু্ত্র’। পরীমনির পোস্টের নিচে অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন: Coke Studio Bangla: ‘শোনো গো দখিন হাওয়া’র ফিউশন ভার্সানে ঝড় তুললেন তাহসান- মধুবন্তী

শরীফুল রাজের সঙ্গে পরীমনির পরিচয় ‘গুণিন’ ছবিতে কাজ করার সময়। সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেমের সূত্রপাত। আলাপের ৭ দিনের মধ্যেই গোপনে বিয়ে করেন পরী এবং রাজ।  দিনটা ছিল ২০২১-এর ১৭ অক্টোবর। বিয়ের খবর খুব একটা প্রকাশ্যে আসেনি। তবে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর রটতেই বিয়ের ব্যাপারটি সামনে আসে। তাই চলতি বছরের জানুয়ারি মাসে প্রকাশ্যে জাঁকজমক করে বিয়ে সারেন পরী ও রাজ।

বিয়ের পরই ‘পরী’ অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। হানিমুনের বদলে পরীমনি গিয়েছিলেন বেবিমুনে। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে মেটারনিটি ফটোশ্যুট করেন বাংলাদেশের তারকা দম্পতি। সেই ছবি ফেসবুকে পোস্ট করেন পরী। শুধু তাই নয়, অন্তঃসত্ত্বা অবস্থায় জীবনের প্রতিটি মুহূর্ত যেমন চেটেপুটে উপভোগ করেছেন, তেমনই সেগুলি অনুরাগীদের সঙ্গে ভাগও করে নিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে দু’দফায় হয়েছে অভিনেত্রীর সাধভক্ষণ অনুষ্ঠান, সেই ছবি ও ভিডিয়োও ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন: Devi Doshomohabidya: প্রথমবার টিভির পর্দায় দুর্গা রূপে ঋতুপর্ণা সেনগুপ্ত, কোন চ্যানেলে দেখা যাবে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest